৩ কার্তিক ১৪২৪, বৃহস্পতিবার ১৯ অক্টোবর ২০১৭ , ৬:০১ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Somoyer Narayanganj
organic sweets
Laisfita

না.গঞ্জে ৪ তলা ছাদ থেকে পড়ে এক যুবকের রহস্যজনক মৃত্যু


২৮ মার্চ ২০১৬ সোমবার, ০৯:৩৬  পিএম

নিউজ নারায়ণগঞ্জ


না.গঞ্জে ৪ তলা ছাদ থেকে পড়ে এক যুবকের রহস্যজনক মৃত্যু

নারায়ণগঞ্জ শহরের টানবাজার এলাকার মৃধা টাওয়ারের ৪র্থ তলা থেকে পড়ে জহিরুল ইসলাম (২২) নামের এক গামেন্ট শ্রমিকের রহস্যজনক মৃত্যু হয়েছে। রোববার রাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের বড় বোন সদর মডেল থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছে। নিহত জহিরুল ইসলাম শেরপুর জেলার নকলা থানার পশ্চিম লবা এলাকার মৃত জালাল মিয়ার ছেলে। সে বর্তমানে ১ নং বাবুরাইল এলাকার আনিস মিয়ার বাড়িতে ভাড়াটিয়া হিসাবে বসবাস করছে।  

নিহতের বড় বোন শেফালী অপমৃত্যু মামলায় উল্লেখ করে, রোববার বিকাল ৫ টার দিকে তার স্ত্রী শিলা আক্তারকে টানবাজার এলাকার একটি প্রিন্ট কারাখানা থেকে ডেকে আনতে বাবুরাইলের বাসা থেকে বের হয়। কিন্তু রাত ৮ টার দিকে নিহতের স্ত্রী শিলা আক্তার ভাড়াবাসায় এসে খবর দেয় জহিরুল ইসলাম টানবাজার এলাকার মৃধা টাওয়ারের ৪র্থ তলা থেকে পড়ে গুরুত্বর আহত হয়েছে। তাকে নারায়ণগঞ্জ শহরের ১০০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নেয়া হয়েছে। এ খবর শুনে আমি ও আমার মা দ্রুত হাসপাতালে যাই। সেখানে কর্তব্যরত ডাক্তার জহিরুল ইসলামকে পঙ্গু হাসপাতালে নেয়ার জন্য পরামর্শ দেয়। চিকিৎসা করার মত আমাদের (বাদী) হাতে টাকা পয়সা ছিলনা। তাই আমরা তাকে ভাড়াবাড়িতে নিয়ে আসি। পরে রাত ১০ টার দিকে ভাড়াবাড়িতে জহিরুলের মৃত্যু হয়।

নারায়নগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মালেক পিপিএম জানান, এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। তবে মৃত্যুটি রহস্যজনক বলে মনে হচ্ছে। তাই লাশ ময়না তদন্তের জন্য জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট আসলে বিস্তারিত জানা যাবে।
 


নিউজ নারায়াণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

Shirt Piece
মহানগর -এর সর্বশেষ