৩ কার্তিক ১৪২৪, বৃহস্পতিবার ১৯ অক্টোবর ২০১৭ , ৬:০৩ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Somoyer Narayanganj
organic sweets
Laisfita

মাফ করেছি ভুলি নাই, নৌকার সঙ্গে বেঈমানী করলে ‘ছাড় না’ শামীম ওসমান


২৬ মার্চ ২০১৬ শনিবার, ০৯:২০  পিএম

নিউজ নারায়ণগঞ্জ


মাফ করেছি ভুলি নাই, নৌকার সঙ্গে বেঈমানী করলে ‘ছাড় না’ শামীম ওসমান

নারায়ণগঞ্জের ইউনিয়ন পরিষদ নির্বাচন প্রসঙ্গে নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান বলেছেন, ‘নৌকার সঙ্গে যারা বেঈমানী করবে তাদের অবস্থান আর আগের মত ফিরে পাওয়া যাবে না। বেঈমানদের কোন ধরনের ছাড় দেওয়া হবে না। নৌকা প্রতীকের প্রার্থীদেরকেই জয়ী করতে হবে। যারা চিন্তা করছেন কালো টাকা ছড়িয়ে, কুটকৌশল করে জয়ী হবেন তারা সেই চিন্তা বাদ দিন। কোন ধরনের শক্তিকে আর ছাড় দেওয়া হবে না। ২০০১ সালের পর আমাদের উপর চলা নির্যাতন হত্যার ঘটনায় আমরা মাফ করে দিয়েছি কিন্তু ভুলি নাই। আমাদের সব মনে আছে। আগামীতে কেউ এমন কিছু করবেন না যাতে আমাদের মাঠে নামতে হয়।

 

সিটি করপোরেশন নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, আজকের এ ছোট সমাবেশে সিটি করপোরেশন নির্বাচনে প্রার্থী নিয়ে আমি কিছু বলবো না। ভবিষ্যতে এমন সমাবেশ করে সিদ্ধান্ত নেওয়া হবে যেখানে সিদ্ধান্ত হবে সেখানেই জয় পরাজয় নির্ধারণ করা হবে। প্রার্থী ঘোষণা করবেন আমাদের নেত্রী। কিন্তু তার কাছে আমরা আমাদের সুপারিশ দিব। আমরা এমন একজনকে নির্ধারণ করবো যিনি আওয়ামী লীগের সঙ্গে কখনো বেঈমানী করেনি যিনি দুর্নীতি করেনি।’

 

তিনি এ নারায়ণগঞ্জ শহরকে অবাসযোগ্য শহর হিসেবেও উল্লেখ করেন।

 

শনিবার বিকেলে নারায়ণগঞ্জ শহরের বঙ্গবন্ধু সড়কে ২৬ মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষ্যে মহানগর আওয়ামী লীগের সমাবেশে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন।

 

এতে সভাপতিত্ব করেন মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন। বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, জেলা আওয়ামীলীগ নেতা ও জেলা আইনজীবী সমিতির সভাপতি আনিসুর রহমান দিপু, নারায়ণগঞ্জ আদালতের পিপি অ্যাডভোকেট এম ওয়াজেদ আলী খোকন, মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি শেখ হায়দার আলী পুতুল, নুরুল ইসলাম চৌধুরী, মাসুদুরর হমান খসরু, রোকন উদ্দিন আহম্মেদ, গোপীনাথ দাস, রবিউল হোসেন, যুগ্ম সম্পাদক আহসান হাবিব, জিএম আরমান, শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, জিএম আরাফাত, অ্যাডভোকেট মাহমুদা মালা, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগ সভাপতি মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াসিন মিয়া, ফতুল্লা থানা আওয়ামীলীগ সভাপতি এম সাইফুল্লাহ বাদল, সাধারণ সম্পাদক শওকত আলী, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল, নগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু, নগর সেচ্ছাসেবকলীগের সভাপতি নাজমুল আলম সজল, সাধারণ সম্পাদক মোঃ জুয়েল, কাউন্সিলর ইসরাত জাহান স্মৃতি, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান সুজন, সহ-সভাপতি মিনহাজুল ইসলাম রিয়াদ, মহানগর ছাত্রলীগের আহ্বায়ক তোলারাম  কলেজ ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান রিয়াদ প্রমুখ।

 


নিউজ নারায়াণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

Shirt Piece
রাজনীতি -এর সর্বশেষ