৩ কার্তিক ১৪২৪, বৃহস্পতিবার ১৯ অক্টোবর ২০১৭ , ৫:৫৭ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Somoyer Narayanganj
organic sweets
Laisfita

সদর থানায় এমপি, ছিল না ওসি সহ উর্দ্ধতন কেউ


২৭ মার্চ ২০১৬ রবিবার, ১০:৫১  পিএম

নিউজ নারায়ণগঞ্জ


সদর থানায় এমপি, ছিল না ওসি সহ উর্দ্ধতন কেউ

আকস্মিক নারায়ণগঞ্জ সদর মডেল থানা পরিদর্শনে গিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন স্থানীয় সংসদ সদস্য সেলিম ওসমান। রোববার ২৭ মার্চ বিকেল ৪টা ৫০ মিনিটে তিনি নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভেতরে প্রবেশ করেন। এ সময় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মালেক অনুপস্থিত ছিলেন। থানায় ওসি উপস্থিত আছেন কিনা জানতে চাইলে সেকেন্ড অফিসার ও উপপরিদর্শক সাঈদ সংসদ সদস্য সেলিম ওসমানকে জানান ওসি তার বাসায় রয়েছে।

তখন হয়ে ক্ষিপ্ত হয়ে উপপরিদর্শক সাঈদকে সেলিম ওসমান বলেন, আপনাদের থানার গেটের সামনে কোন কনস্টেবল নাই। থানার ওসি উপস্থিত নেই, একজন সংসদ সদস্য থানার ভেতরে প্রবেশ করার পরও আপনাদের কোন তৎপরতা চোখে পড়েনি। এভাবে একটি থানা চলতে পারে না। অন্তত আমার নির্বাচনী এলাকায় থানা এভাবে চলবে না।

এ সময় সেলিম ওসমান নারায়ণগঞ্জ কলেজ ও নারায়ণগঞ্জ হাইস্কুলের সামনের ফুটপাত দখল করে দোকান নির্মানের পরও ফুটপাত ছেড়ে রাস্তার দুইপাশে জনগন ও যানবাহন চলাচলের রাস্তা প্রায় অর্ধেক দখল হয়ে গেছে। কেন তাদেরকে উচ্ছেদ করে রাস্তা পরিস্কার করা হচ্ছে না জানতে চেয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে কারন দর্শাতে বলে তিনি থানা থেকে চলে আসেন।

এর আগে তিনি বিকেল ৪টায় নারায়ণগঞ্জ কলেজের ক্রিকেটারদের সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের প্রস্তুতি দেখতে নারায়ণগঞ্জ কলেজে যান। সেখানে তিনি সব কিছু ঘুরে দেখেন। নারায়ণগঞ্জ কলেজ থেকে ফেরার পথে রাস্তার দুইপাশের ফুটপাত এবং রাস্তা দখল করে ভ্রাম্যমান দোকান দেখে তিনি সরাসরি নারায়ণগঞ্জ সদর মডেল থানায় চলে যান।


নিউজ নারায়াণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

Shirt Piece
মহানগর -এর সর্বশেষ