৩ কার্তিক ১৪২৪, বৃহস্পতিবার ১৯ অক্টোবর ২০১৭ , ৫:৫৪ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Somoyer Narayanganj
organic sweets
Laisfita

সোনারগাঁয়ে একই পরিবারের পাচঁজনকে পিটিয়ে আহত করেছে সন্ত্রাসীরা


২৮ মার্চ ২০১৬ সোমবার, ০৯:১০  পিএম

নিউজ নারায়ণগঞ্জ


সোনারগাঁয়ে একই পরিবারের পাচঁজনকে পিটিয়ে আহত করেছে সন্ত্রাসীরা

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মিরেরটেক এলাকায় সোমবার বিকেলে একই পরিবারের পাচঁ জনকে মারাত্মকভাবে পিটিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানান, উপজেলার জামপুর ইউনিয়নের কলতাপাড়া গ্রামের আতাউর রহমানের সঙ্গে তার সৎ ভাই আব্দুল গাফফারের দীর্ঘ দিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। গতকাল দুজনের মধ্যে বাক বিতন্ডা হয়। এর জের ধরে আতাউর রহমান ও তার ছেলে রুহুল আমিন, মামুন মিয়া সহ ৫/৭ জনের একদল সন্ত্রাসী বাহিনী দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালিয়ে আব্দুল গাফফার তার ভাই তোফাজ্জল হোসেন, মোহাম্মদ হোসেন ও স্ত্রী তাছলিমা বেগম, বড় ভাইয়ের স্ত্রী হাসিনা বেগমকে পিটিয়ে মারাত্মকভাবে আহত করে। এ সময় সন্ত্রাসীরা আব্দুল গাফফারের হাতের হাড় গুড়িয়ে দেয়। আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

আহত আব্দুল গাফফার জানান, পূর্ব শত্রুতার জের ধরেই সন্ত্রাসী আতাউর রহমানের লোকজন আমার পরিবারের পাচঁজনকে মারাত্মকভাবে পিটিয়ে আহত করেছে। অপরদিকে আতাউর রহমানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনা ঘটেছে সত্য। তবে তিনি জড়িত নন।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর কাদের জানান, হামলার ঘটনায় লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


নিউজ নারায়াণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

Shirt Piece
শহরের বাইরে -এর সর্বশেষ