৩ কার্তিক ১৪২৪, বৃহস্পতিবার ১৯ অক্টোবর ২০১৭ , ৬:০১ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Somoyer Narayanganj
organic sweets
Laisfita

স্বাধীনতা দিবসে নাজিম উদ্দিন ভূইয়া কলেজে আলোচনা সভা


২৭ মার্চ ২০১৬ রবিবার, ০৯:৩৫  পিএম

নিউজ নারায়ণগঞ্জ


স্বাধীনতা দিবসে নাজিম উদ্দিন ভূইয়া কলেজে আলোচনা সভা

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে নাজিম উদ্দিন ভূইয়া বিশ্ববিদ্যালয় কলেজে আলোচনা সভা এবং এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ২৬ মার্চ শনিবার সকাল শনিবার সকাল ১১টায় কলেজ হল রুমে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভা এবং এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অধ্যক্ষ মোঃ আনোয়ার হোসেনের সভাপতিত্বে আলোচনা সভা ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কলেজ গভর্নিং বডি’র সদস্য মোঃ নাজিম উদ্দিন, এডভোকেট আল মামুন ভূইয়া, মো ওয়াহিদ মিয়া, মদনপুর রহমানিয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য মনিরুল ইসলাম মনু ও সমাজ সেবক ইউছুফ ভূইয়া প্রমূখসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ, কলেজের প্রভাষক/প্রভাষিকা, কর্মচারী ও ছাত্র-ছাত্রীরাবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান উপস্থপনা করেন সহকারী অধ্যাপক মোঃ সামছুল হক।

নাজিম উদ্দিন ভূইয়া বিশ্ববিদ্যালয় কলেজ’র অধ্যক্ষ মোঃ আনোয়ার হোসেন জানান, এবার এ কলেজ থেকে ৬ শত ২৫ জন এইচএসসি পরীক্ষার্থীকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়। এসময় বক্তারা ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বলেন, আমাদের সকলের মধ্যে বঙ্গবন্ধুর আদর্শ গড়ে তুলতে হবে। এদেশে বঙ্গবন্ধুর মতো নেতার জন্ম না হলে আমরা স্বাধীনা পেতাম না। আজ আমরা যে, স্বাধীনতা ভোগ করছি সেটা বঙ্গবন্ধুর জন্য। এসময় বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের বিভিন্ন জীবনী নিয়ে আলোচনা করা হয়। এছাড়া ছাত্র-ছাত্রীদের বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের আদর্শে অনুপ্রেরনা নিয়ে দেশ ও মানুষের কল্যানের কাজ করার আহবান জানান।


নিউজ নারায়াণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

Shirt Piece
শিক্ষাঙ্গন -এর সর্বশেষ