৩ কার্তিক ১৪২৪, বৃহস্পতিবার ১৯ অক্টোবর ২০১৭ , ৫:৪৭ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Somoyer Narayanganj
organic sweets
Laisfita

সৎ ভাইয়ের কারণেই বোনকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা


২৭ মার্চ ২০১৬ রবিবার, ১০:২১  পিএম

নিউজ নারায়ণগঞ্জ


সৎ ভাইয়ের কারণেই বোনকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় সৎ ভাইয়ের কারণেই মাদ্রাসা ছাত্রী স্মৃতি মনিকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করে সৎ ভাইয়ের বন্ধুরা। হত্যাকান্ডের ৫ মাস পর সৎ ভাই টিটুর বন্ধু হৃদয় (২২) আদালতে দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছে। তার জবানবন্দিতে বেরিয়ে এসেছে হত্যাকান্ডের রহস্য। শনিবার বিকেলে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আশিক ইমাম ১৬৪ ধারায় হৃদয়ের জবানবন্দি রেকর্ড করেছেন।

কোর্ট পুলিশের এসআই শওকত হোসেন এর সত্যতা নিশ্চিত করে জানান, ৭মার্চ স্মৃতি মনি হত্যা মামলায় হৃদয় ও শাওন আদালতে আত্মসমর্পন করে জামিন প্রার্থনা করেন। এতে আদালত তাদের আবেদন না মঞ্জুর করে জেলহাজতে প্রেরন করেন। পরে মামলার তদন্তকারী কর্মকর্তা তাদের দুই জনকে আদালত থেকে ৫ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করেন। এদের মধ্যে হৃদয় জবানবন্দি দিয়েছেন এবং শাওনকে জেলহাজতে প্রেরন করা হয়েছে। স্মৃতি মনি (১৩) ফতুল্লার মধ্য ধর্মগঞ্জ এলাকার রমিজ দেওয়ানের বাড়ির ভাড়াটিয়া ফোরকান মৃধার মেয়ে এবং একই এলাকায় অবস্থিত আরাবিয়া দাখিল মাদ্রাসার ৭ম শ্রেণির ছাত্রী। আসামী টিটু তার সৎ ভাই।

হৃদয়ের বরাত দিয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার এসআই ইকবাল হোসেন জানান, ঘটনারদিন গত বছরের ১০ অক্টোবর ফতুল্লার মধ্য ধর্মগঞ্জ এলাকায় তারা ৫ বন্ধু বাড়ির পাশে চেয়ারম্যান বাড়িতে এক সাথে কেরামবোর্ড খেলে। সন্ধ্যায় টিটু তার অন্যান্য বন্ধুদের বলেন বাড়ি থেকে টাকা চুরি করবে। এসময় টিটুর সাথে মনা, হাবিব, শাওন, হৃদয় তাদের বাসায় যায়। এরপর শাওন ও হৃদয় ঘরের দরজার সামনে দাড়ায় আর মনা, হাবিব, টিটু ঘরের ভিতর প্রবেশ করে আলমারী ভাঙ্গার চেষ্টা করে। এসময় স্মৃতি মনি ঘরেই ঘুমিয়ে ছিলো। আলমারী ভাঙ্গার শব্দে ঘুম ভেঙ্গে তাদের দেখে ফেলে। এতে টিটুর সাথে স্মৃতি মনির তর্ক হয়। এক পর্যায়ে স্মৃতি মনির মুখে টিটু বালিশ চেপে ধরে। ওই সময় স্মৃতি মনিকে পর্যায় ক্রমে হাবিব, মনা ও শাওন ধর্ষণ করে। তখন স্মৃতি মনি অচেতন হয়ে পরলে হৃদয় ধর্ষন করেনি। এরপর আলমারী ভেঙ্গে টাকা নিয়ে যে যার মত ঘর থেকে বেরিয়ে আত্মগোপন করে।

এসআই ইকবাল হোসেন আরও জানান, এঘটনায় যারা জড়িত তাদের প্রত্যেককে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের মধ্যে ৩জন ১৬৪ ধারায় আদালতে দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছেন। মামলাটির তদন্ত এখন শেষ প্রায় অল্পসময়ের মধ্যে আদালতে অভিযোগপত্র দাখিল করব।


নিউজ নারায়াণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

Shirt Piece
মহানগর -এর সর্বশেষ