নারায়ণগঞ্জ জেলা পুলিশে ৮২ জন করোনায়, ১৮ জনের রিপোর্ট নেগেটিভ

ডেস্ক রিপোর্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:২৪ পিএম, ১০ মে ২০২০ রবিবার

নারায়ণগঞ্জ জেলা পুলিশে ৮২ জন করোনায়, ১৮ জনের রিপোর্ট নেগেটিভ

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের ফেসবুকে পেজে ১০ মে রোববার জানানো হয় এদিন নারায়ণগঞ্জ জেলা পুলিশের তত্ত্বাবধানে আইসোলশনে থাকা করোনা আক্রান্ত ১৮ জন পুলিশ সদস্যের পরীক্ষার রিপোর্টে কোভিড-১৯ নেগেটিভ এসেছে।

ইতোপূর্বে তিনজন পুলিশ সদস্য সম্পূর্ণ সুস্থ হয়ে আইসোলেশন থেকে বিদায় নিয়েছে। এ ১৮ জনের মধ্যে ২ জনের দ্বিতীয়বার পরীক্ষায় নেগেটিভ রিপোর্ট এলো। সংশ্লিষ্ট চিকিৎসকদের সাথে পরামর্শক্রমে স্বাস্থ্যবিধি অনুসরণ করে এদেরকেও আইসোলেশন থেকে মুক্ত করা হবে।

অদ্য পর্যন্ত জনসেবায় নিয়োজিত থেকে করোনার সম্মুখ যোদ্ধা হিসেবে নারায়ণগঞ্জ জেলার ৮২ জন পুলিশ সদস্য করোনা আক্রান্ত হয়েছেন।

ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমানের নিবিড় পর্যবেক্ষণ ও সঠিক দিক নির্দেশনায় জেলা পুলিশের ২টি আইসোলেশন সেন্টার পরিচালিত হচ্ছে। এখানে থাকা আক্রান্ত পুলিশ সদস্যদের সাথে ঢাকা রেঞ্জের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ নিয়মিত যোগাযোগ স্থাপন করে তাদের স্বাস্থ্য পরামর্শ ও দিক নির্দেশনা প্রদান করে যাচ্ছেন। এমন কি আক্রান্তদের পরিবারের সাথে যোগাযোগ করে সাহস যোগাচ্ছেন এবং বিভিন্ন প্রকার উপহার সামগ্রী প্রদান অব্যহত রেখেছেন।

নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলমের সার্বিক তত্ত্বাবধান ও নির্দেশনায় এ সফলতা সম্ভব হয়েছে। হোয়াটসঅ্যাপ গ্রুপের মাধ্যমে এসব পুলিশ সদস্যদের সাথে সার্বক্ষণিক যোগাযোগ রেখে জেলার সংশ্লিষ্ট কর্মকর্তাগণ তাদের সাহস যুগিয়ে যাচ্ছেন।

এছাড়া পর্যাপ্ত পুষ্টিকর খাবার ও পথ্য সরবরাহ করে আক্রান্তদের শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি করতে কার্যকরী উদ্যোগ নেওয়া হয়েছে। নারায়ণগঞ্জ জেলা পুলিশের উদ্যোগে আইসোলশনে থাকা আক্রান্তদের সার্বক্ষণিক সুষ্ঠু পর্যবেক্ষণ ও সঠিক পরিচর্যায় এ সফলতা অর্জন সম্ভব হয়েছে। আক্রান্ত অন্য পুলিশ সদস্যরাও দ্রুত সুস্থ্য হয়ে আইসোলেশন মুক্ত হবে এটাই আমাদের প্রত্যাশা।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও