একের পর এক মৃতদেহ সৎকার করেই যাচ্ছেন করোনা যোদ্ধা খোরশেদ

স্টাফ করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:১৫ পিএম, ১৫ এপ্রিল ২০২০ বুধবার

একের পর এক মৃতদেহ সৎকার করেই যাচ্ছেন করোনা যোদ্ধা খোরশেদ

প্রাণঘাতি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের শুরু থেকেই দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর ও মহাগর যুবদলের সভাপতি মাকছুদুল আলম খন্দকার খোরশেদ। মানুষকে সচেতন করা থেকে শুরু করে যাবতীয় কার্যক্রম চালিয়ে আসছেন তিনি। দল মত ধর্ম বর্ণ নির্বিশেষে সকলের জন্যই একজন নিবেদিত মানুষ হিসেবে কাজ করে যাচ্ছেন তিনি।

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়া ব্যক্তির লাশ কাফন দাফনের পাশাপাশি অন্যান্য ধর্মালম্বীদেরও মৃতদেহ সৎকার করে যাচ্চেন খোরশেদ। নিজের জীবনের ঝুকি নিয়ে একের পর এক মৃতদেহ সৎকার চলছেন এই করোনা যোদ্ধা খ্যাত মাকছুদুল আলম খন্দকার খোরশেদ। যেখানে ঘনিষ্ট আত্মীয় স্বজন সহ এমনকি পরিবারের লোকজনও এগিয়ে আসেন না সেখানে খোরশেদ নিজ দায়িত্ব নিয়ে এসকল কাজ করে যাচ্ছেন।

সূত্র বলছে, বর্তমান সময়ের অন্যতম একটি আলোচিত বিষয় হলো প্রাণঘাতি করোনা ভাইরাস। এই ভাইরাসে আক্রান্ত হলে রয়েছে মৃত্যুঝুঁকি। আর এই ভাইরাসটি খুব কম সময়ের মধ্যে এক জায়গা থেকে অন্য জায়াগায় স্থানান্তর করতে পারে। দিনের পর দিন এই করোনা ভাইরাসের আক্রমনের তীব্রতা বেড়েই চলছে। সারাদেশের মধ্যে নারায়ণগঞ্জেই করোনা করোনা ভাইরাসের আক্রমনের তীব্রতা বেশি। ইতোমধ্যে নারায়ণগঞ্জের ১৩ জন করোনা ভাইরাসের আক্রমণে প্রাণ হারিয়েছেন। আর এই ভাইরাসের ভয়াবহ দিক হলো মারা যাওয়ার পর মৃত ব্যক্তির ধারে কাছে কেউ আসতে চান না।

তবে এমনতাবস্থায় নিজের জীবনের ঝুঁকি নিয়ে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩ নং কাউন্সিলর ও মহাগর যুবদলের সভাপতি মাকছুদুল আলম খন্দকার খোরশেদ করোনা আক্রান্ত ব্যক্তির লাশ কাফন দাফন ও জানাযার নামাজের ঘোষণা দিয়েছিলেন। সেই সাথে এবার অন্যান্য ধর্মালম্বীদের মৃত দেহ সৎকারের কাজ চালিয়ে যাচ্ছেন খোরশেদ। মৃতদেহ প্রায় সময় গভীর রাতে হাজির হচ্ছেন শশ্মানে। সবশেষ গত ১৪ এপ্রিল নারায়ণগঞ্জ সিটি কেন্দ্রীয় শশ্মানে করোনা সাসপেক্ট মৃতদেহ সৎকারে গভীর রাতে হাজির হতে হয়েছে তাকে।


বিভাগ : ফিচার


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও