করোনার দুর্যোগপূর্ণ পরিস্থিতিতে টেলি মেডিসিন অডিও সেবা

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৪:০৮ পিএম, ৭ এপ্রিল ২০২০ মঙ্গলবার

করোনার দুর্যোগপূর্ণ পরিস্থিতিতে টেলি মেডিসিন অডিও সেবা

করোনা ভাইরাসের মহামারির এই দুর্যোগপূর্ণ পরিস্থিতিতে জরুরী স্বাস্থ্য সেবা প্রদানের লক্ষ্যে স্বাধীনতা চিকিসক পরিষদ নারায়ণগঞ্জ জেলা শাখার সমন্বয়ে বিশেষ টেলি মেডিসিন অডিও সেবা দেয়া হবে। শহরের ৩শ শয্যা বিশিষ্ট খানপুর ও ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে এই চিকিসা সেবা দেয়া হবে।

৭ এপ্রিল মঙ্গলবার স্বাধীনতা চিকিসক পরিষদের প্যাডে এ তথ্য জানানো হয়।

সার্বিক তত্ত্বাবধানে রয়েছেন ডা. চৌধুরী মো. ইকবাল বাহার (০১৭৭৭১১১১১১), প্রধান সমন্বয়ক ৩শ শয্যা হাসপাতালের আবাসিক চিকিসক ডা. মো. সামসুদ্দোহা সরকার সঞ্চয়, প্রধান উপদেষ্টা একই হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. গৌতম রায়, উপদেষ্টা হিসেবে থাকবেন নারায়ণগঞ্জ বিএমএ এর সাধারণ সম্পাদক ডা. দেবাশীষ সাহা, স্বাচিপ জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. বিধান চন্ত্র পোদ্দার।

মেডিসিন বিভাগে শনি, সোম ও বুধবার সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত থাকবেন ডা. মাহবুব হাসান (০১৭১৭২৭১৫৬৮), ডা. মো. গামসুদ্দোহা সরকার সঞ্চয় (০১৯১১৭৪৬৭৫০), বিকেল ৫ টা থেকে রাত ৯ টা পর্যন্ত থাকবেন ডা. আকমল হোসেন (০১৭৭২৯৭৭১৫৫)।

একই বিভাগে রবি, মঙ্গল ও বুধবার সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত থাকবেন ডা. মালেক (০১৮১৬৪১৯২০৩), বিকেল ৫ টা হতে রাত ৯ টা পর্যন্ত থাকবেন ডা. শেখ ফরহাদ (০১৮১৯৪৮২৪৮১), ডা. গাজী জাহাঙ্গীর (০১৭৬৯৯২৬৭৯২)।

শিশু বিশেষজ্ঞ হিসেবে শনি, সোম ও বুধবার সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত থাকবেন ডা. বিধান চন্দ্র পোদ্দার (০১৭১২৫৮৪২১২) এবং বিকেল ৫ টা থেকে রাত ৯ টা পর্যন্ত থাকবেন ডা. মো. সাখাওয়াত হোসেন (০১৯১৩৪৯৯৩০১)।

একই বিভাগে রবি, মঙ্গল ও বৃহস্পতিবার সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত থাকবেন ডা. দেবাশীষ সাহা (০১৯২২৪২৪৮৬৮) এবং বিকেল ৫ টা থেকে রাত ৯ টা পর্যন্ত থাকবেন ডা. আমিনুল (০১৭১২৬৬৬৬৩৪)

সার্জারী বিভাগের চিকি’সক হিসেবে সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত থাকবেন ডা. ফয়সাল (০১৯১০৪১৪৩৪১), বিকেল ৫ টা থেকে রাত ৯ টা পর্যন্ত থাকবেন ডা. মীর রাশেক আলম অভি (০১৬১৪০৭৭০৪৪)।

একই বিভাগে রবি, মঙ্গল ও বৃহস্পতিবার সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত থাকবেন ডা. ইফতেখার উদ্দিন (০১৭১১০৭৫৯৩১) এবং বিকেল ৫ টা থেকে রাত ৯ টা পর্যন্ত থাকবেন ডা. আলি আকবর (০১৯১৪৬৩২১৩৮)।

গাইনি বিভাগের চিকি’সক হিসেবে শনি, সোম ও বুধবার সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত থাকবেন ডা. পারুল আখতার (০১৭৩১৯৪৬৬৫৯) এবং বিকেল ৫ টা থেকে রাত ৯ টা পর্যন্ত ডা. তানসেন (০১৭২০২৮৬১৬৬)।

একই বিভাগে রবি, মঙ্গল ও বৃহস্পতিবার সকাল ৯ টা থেকে দুপুরে ২ টা পর্যন্ত থাকবেন ডা. হাফিজা ফারজানা (০১৭০৭৭১৯৮৪১) এবং বিকেল ৫ টা থেকে রাত ৯ টা পর্যন্ত থাকবেন ডা. মিনারা সিকদার (০১৭১২১৭৬৫১৪)।

নাক, কান ও গলা বিশেষজ্ঞ হিসেবে শনি, সোম ও বুধবার সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত থাকবেন ডা. এ বি এম জহিরুল কাদের (০১৭১৯১১০৬৭৭) এবং বিকেল ৫ টা থেকে রাত ৯ টা পর্যন্ত থাকবেন ডা. আতিকুল বারি (০১৭১২৫৭১৭৬৭)।

একই বিভাগে রবি, মঙ্গল ও বৃহস্পতিবার সকাল ৯টা থেকে দুপুর ২ টা পর্যন্ত থাকবেন ডা. অনিরুদ্ধ (০১৮৮৩৫০১৬৫৪) এবং বিকেল ৫ টা থেকে রাত ৯ টা পর্যন্ত থাকবেন ডা. কে এম তানভিন হাসান (০১৮৭০৮৬২৯৩২)।


বিভাগ : স্বাস্থ্য


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও