নারায়ণগঞ্জ করোনা হাসপাতালে সুস্থ হলেন আরো ৮ জন

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:০৩ পিএম, ১৩ মে ২০২০ বুধবার

নারায়ণগঞ্জ করোনা হাসপাতালে সুস্থ হলেন আরো ৮ জন

নারায়ণগঞ্জ করোনা হাসপাতালে (খানপুর ৩শ শয্যা হাসপাতাল) আরো ৮ আক্রান্ত রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। বুধবার (১৩ মে) সন্ধ্যায় এ তথ্য জানান হাসপাতালের ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়ক ও আবাসিক মেডিক্যাল অফিসার ডা. মো. শামসুদ্দোহা সরকার সঞ্চয়। এর আগে ১০ মে সাতজন আক্রান্ত রোগী সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছিলেন।

ডা. সঞ্চয় জানান, এ হাসপাতালে আজ নতুন ৮ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে। তারা সুস্থ হয়েছেন এবং পরপর দুবার তাদের রিপোর্ট নেগেটিভ এসেছে। এর আগে হাসপাতালে ১০ মে ৭ জনকে ছাড়পত্র দেয়া হয়েছিল। বর্তমানে হাসপাতালে আরো ৭৩ জন আক্রান্ত রোগী ভর্তি আছেন, তারা সকলেই ভালো আছেন।

তিনি জানান, এখানে রোগীদের আইসোলেট করে আলাদা আলাদাভাবে রাখা হয়েছে এবং আমাদের স্বাস্থ্যকর্মীরা ২৪ ঘন্টাই তাদের চিকিৎসা সেবা দিচ্ছেন। ইনডোর, আউটডোর সবখানেই আমাদের ডাক্তার নার্সরা সার্বক্ষনিক দায়িত্ব পালন করছেন।

নারায়ণগঞ্জ করোনা হাসপাতালের মোট কর্মরত রয়েছেন ৩২৯ জন স্বাস্থ্যকর্মী। যার মধ্যে ৩৮ জন ডাক্তার, ১৬৪ জন নার্স এবং ১২৭ জন স্টাফ রয়েছেন। ইতোমধ্যে এ হাসপাতালে সেবা দিতে গিয়ে এখানে ৪৮ জন স্বাস্থ্যকর্মী করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে আইসোলেশনে রয়েছেন।


বিভাগ : স্বাস্থ্য


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও