নারায়ণগঞ্জে রেকর্ড ভেঙ্গে ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ১২৫

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৩:০৫ পিএম, ১৯ মে ২০২০ মঙ্গলবার

নারায়ণগঞ্জে রেকর্ড ভেঙ্গে ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ১২৫

নারায়ণগঞ্জে মঙ্গলবার ১৯ মে সকাল সাড়ে ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনা আক্রান্ত হয়েছে ১ হাজার ৭৮৩ জন। গত ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যায় আক্রান্ত বেড়েছে ১২৫ জন।

সিভিল সার্জনের তথ্য মতে, ২৪ ঘণ্টায় মঙ্গলবার সকাল সাড়ে ৮টা পর্যন্ত জেলায় ৪৩২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। করোনায় আক্রান্ত হয়েছে ১২৫ জন। ২৪ ঘন্টায় মৃত্যু হয়েছে ১ জনের। সুস্থ হয়েছেন ২২ জন । এ নিয়ে জেলায় ৭৩৬১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এখন পর্যন্ত জেলায় মৃত্যুর সংখ্যা ৬৪ জন। জেলায় মোট সুস্থ হয়েছেন ৪৯২ জন।

সোমবার ১৮ মে সকাল সাড়ে ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনা আক্রান্ত ছিলেন ১ হাজার ৬৫৮ জন।

১৯ মে সকাল সাড়ে ৮টা পর্যন্ত পুরো জেলার পরিসংখ্যান - নারায়ণগঞ্জ সিটি
নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (শহর, বন্দরের কদমরসুল ও সিদ্ধিরগঞ্জ থানা) এলাকায় গত ২৪ ঘণ্টায় নতুন করে ৪৮ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। কারো মৃত্যু হয়নি। সুস্থ হয়েছেন ২০ জন। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ১৮৫০ জনের যার মধ্যে ৮৫৩ জনের করোনা পজেটিভ। ৪৪ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ৩৩২ জন।

নারায়ণগঞ্জ সদর
নারায়ণগঞ্জ সদর উপজেলায় (ফতুল্লা থানা, আলীরটেক ও গোগনগর ইউনিয়ন) গত ২৪ ঘণ্টায় ৫২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ২১ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। কারো মৃত্যু ঘটেনি। সুস্থ হয়েছেন ২ জন। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ২৫৭৬ জনের যার মধ্যে ৫৬২ জনের করোনা পজেটিভ। ১৫ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ১১২ জন।

আড়াইহাজার
করোনায় আড়াইহাজার উপজেলায় গত ২৪ ঘণ্টায় ২৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ৩ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। মোট নমুনা সংগ্রহ করা হয় ৭০৩ জনের যার মধ্যে ৫৬ জনের করোনা পজেটিভ। কোন মৃত্যু ঘটেনি, সুস্থ হয়েছেন ১৭ জন।

রূপগঞ্জ
রূপগঞ্জ উপজেলায় গত ২৪ ঘণ্টায় ১২৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ২৭ জনের করোনা পজেটিভি রিপোর্ট এসেছে। এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয় ১২০১ জনের যার মধ্যে ১৫২ জনের করোনা পজেটিভ। করোনায় মৃত্যু হয়েছে ১ জনের। সুস্থ হয়েছেন ৫ জন।

সোনারগাঁও
সোনারগাঁও উপজেলায় গত ২৪ ঘণ্টায় ৩৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ২৩ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৫৮১ জনের যার মধ্যে ১১৬ জনের করোনা পজেটিভ। ২ জন মারা গেছেন এবং সুস্থ হয়েছেন ১৮ জন।

বন্দর উপজেলা
বন্দর উপজেলায় গত ২৪ ঘণ্টায় ২৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ৩ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৪৫০ জনের যার মধ্যে ৪৪ জনের করোনা পজেটিভ। একজনের মৃত্যু এবং সুস্থ হয়েছেন ৮ জন।


বিভাগ : স্বাস্থ্য


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও