নারায়ণগঞ্জে একদিনে ১৩৩ জন করোনায় আক্রান্তের রেকর্ড, মৃত্যু ২

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০১:২৪ পিএম, ২৪ মে ২০২০ রবিবার

নারায়ণগঞ্জে একদিনে ১৩৩ জন করোনায় আক্রান্তের রেকর্ড, মৃত্যু ২

নারায়ণগঞ্জে রোববার ২৪ মে সকাল সাড়ে ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনা আক্রান্ত হয়েছে ২ হাজার ১০৪ জন। গত ২৪ ঘণ্টায় পূর্বের সব রেকর্ড ভেঙ্গে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ১৩৩ জন।

সিভিল সার্জনের তথ্য মতে, ২৪ ঘণ্টায় রোববার সকাল সাড়ে ৮টা পর্যন্ত জেলায় ৪৯৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। করোনায় আক্রান্ত হয়েছে ১৩৩ জন। ২৪ ঘন্টায় দুই জনের মৃত্যু হয়েছে। যাদের একজন সিদ্ধিরগঞ্জ এলাকায় (সিটি করপোরেশন) ৫৬ বছর বয়সী একজন পুরুষ এবং পঞ্চবটি এলাকায় (সদর উপজেলা) ৬৫ বছর বয়সী এক নারী। সুস্থ হয়েছেন ২৫ জন। এ নিয়ে জেলায় ৯২৯৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এখন পর্যন্ত জেলায় মৃত্যুর সংখ্যা ৭২ জন। জেলায় মোট সুস্থ হয়েছেন ৬৮৯ জন।

শনিবার ২৩ মে সকাল সাড়ে ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনা আক্রান্ত ছিলেন ১ হাজার ৯৭১ জন।

২৪ মে সকাল সাড়ে ৮টা পর্যন্ত পুরো জেলার পরিসংখ্যান - নারায়ণগঞ্জ সিটি

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (শহর, বন্দরের কদমরসুল ও সিদ্ধিরগঞ্জ থানা) এলাকায় গত ২৪ ঘণ্টায় নতুন করে ৫১ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। সিটি করপোরেশনের সিদ্ধিরগঞ্জ এলাকায় ৫৬ বছর বয়সী এক পুরুষের মৃত্যু হয়েছে। সুস্থ হয়েছেন ১০ জন। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ২৬৬০ জনের যার মধ্যে ৯৫৬ জনের করোনা পজেটিভ। ৪৯ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ৪১৫ জন।

নারায়ণগঞ্জ সদর

নারায়ণগঞ্জ সদর উপজেলায় (ফতুল্লা থানা, আলীরটেক ও গোগনগর ইউনিয়ন) গত ২৪ ঘণ্টায় ৬২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ৪৭ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। সদর উপজেলার পঞ্চবটি এলাকায় ৬৫ বছর বয়সী এক নারীর মৃত্যু হয়েছে।। সুস্থ হয়েছেন ১৩ জন। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ২৭৮১ জনের যার মধ্যে ৭১৮ জনের করোনা পজেটিভ। ১৬ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ২০৩ জন।

আড়াইহাজার

করোনায় আড়াইহাজার উপজেলায় গত ২৪ ঘণ্টায় ৬০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ২ করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। মোট নমুনা সংগ্রহ করা হয় ৮৬৪ জনের যার মধ্যে ৬৬ জনের করোনা পজেটিভ। কোন মৃত্যু ঘটেনি, সুস্থ হয়েছেন ৩০ জন।

রূপগঞ্জ

রূপগঞ্জ উপজেলায় গত ২৪ ঘণ্টায় ৮৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ১৬ জনের করোনা পজেটিভি রিপোর্ট এসেছে। সুস্থ হয়েছেন ১ জন। এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয় ১৬৭৩ জনের যার মধ্যে ১৭২ জনের করোনা পজেটিভ। করোনায় মৃত্যু হয়েছে ১ জনের। সুস্থ হয়েছেন ৮ জন।

সোনারগাঁও

সোনারগাঁও উপজেলায় গত ২৪ ঘণ্টায় ৫৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ৯ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৭৫৭ জনের যার মধ্যে ১৩৮ জনের করোনা পজেটিভ। ৫ জন মারা গেছেন এবং সুস্থ হয়েছেন ২০ জন।

বন্দর উপজেলা

বন্দর উপজেলায় গত ২৪ ঘণ্টায় ২৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ৮ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। সুস্থ হয়েছেন ১ জন। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৫৫৯ জনের যার মধ্যে ৫৪ জনের করোনা পজেটিভ। একজনের মৃত্যু এবং সুস্থ হয়েছেন ১৩ জন।


বিভাগ : স্বাস্থ্য


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও