নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় রেকর্ড ১৪৫ জনের করোনা শনাক্ত

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০১:০০ পিএম, ২৬ মে ২০২০ মঙ্গলবার

নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় রেকর্ড ১৪৫ জনের করোনা শনাক্ত

নারায়ণগঞ্জে মঙ্গলবার ২৬ মে সকাল সাড়ে ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনাভাইরাসে আক্রান্ত ২ হাজার ৩৭০ জনকে শনাক্ত করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যায় ১৪৫ জনকে শনাক্ত করা হয়েছে।

সিভিল সার্জনের তথ্য মতে, ২৪ ঘণ্টায় মঙ্গলবার সকাল সাড়ে ৮টা পর্যন্ত জেলায় (শুধু সিটি এলাকায় নমুনা সংগ্রহ করা হয়) ৫৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। করোনায় আক্রান্ত ১৪৫ জন শনাক্ত হয়েছে। ২৪ ঘন্টায় কারো মৃত্যু হয়নি। কেউ সুস্থ হয়নি। এ নিয়ে জেলায় ৯৫১১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এখন পর্যন্ত জেলায় মৃত্যুর সংখ্যা ৭২ জন। জেলায় মোট সুস্থ হয়েছেন ৬৯৪ জন।

সোমবার ২৫ মে সকাল সাড়ে ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনায় শনাক্ত ছিলেন ২ হাজার ২২৫ জন।

২৬ মে সকাল সাড়ে ৮টা পর্যন্ত পুরো জেলার পরিসংখ্যান - নারায়ণগঞ্জ সিটি

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (শহর, বন্দরের কদমরসুল ও সিদ্ধিরগঞ্জ থানা) এলাকায় গত ২৪ ঘণ্টায় নতুন করে ৩৩ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। কেউ সুস্থ বা মৃত্যু হয়নি। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ২৭৪২ জনের যার মধ্যে ১০১৫ জনের করোনা পজেটিভ। ৪৯ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ৪১৯ জন।

নারায়ণগঞ্জ সদর

নারায়ণগঞ্জ সদর উপজেলায় (ফতুল্লা থানা, আলীরটেক ও গোগনগর ইউনিয়ন) গত ২৪ ঘণ্টায় নতুন করে ৩০ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। কেউ সুস্থ বা মৃত্যু হয়নি। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ২৮৬৯ জনের যার মধ্যে ৭৭২ জনের করোনা পজেটিভ। ১৬ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ২০৪ জন।

আড়াইহাজার

করোনায় আড়াইহাজার উপজেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে ২১ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। মোট নমুনা সংগ্রহ করা হয় ৯০৬ জনের যার মধ্যে ৯৮ জনের করোনা পজেটিভ। কোন মৃত্যু ঘটেনি, সুস্থ হয়েছেন ৩০ জন।

রূপগঞ্জ

রূপগঞ্জ উপজেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে ৪০ জনের করোনা পজেটিভি রিপোর্ট এসেছে। এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয় ১৬৭৩ জনের যার মধ্যে ২৩৯ জনের করোনা পজেটিভ। করোনায় মৃত্যু হয়েছে ১ জনের। সুস্থ হয়েছেন ৮ জন।

সোনারগাঁও

সোনারগাঁও উপজেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে ১৩ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৭৫৭ জনের যার মধ্যে ১৭৮ জনের করোনা পজেটিভ। ৫ জন মারা গেছেন এবং সুস্থ হয়েছেন ২০ জন।

বন্দর উপজেলা

বন্দর উপজেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে ৮ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৫৬৪ জনের যার মধ্যে ৬৮ জনের করোনা পজেটিভ। একজনের মৃত্যু এবং সুস্থ হয়েছেন ১৩ জন।


বিভাগ : স্বাস্থ্য


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও