নারায়ণগঞ্জে বঙ্গবন্ধুর দুটি সভা পরিচালনা করেছি : আবদুল হাই

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:১৬ পিএম, ১৬ মার্চ ২০২০ সোমবার

নারায়ণগঞ্জে বঙ্গবন্ধুর দুটি সভা পরিচালনা করেছি : আবদুল হাই

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকীতে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বিশ্ব তাকে ফের স্মরণ করবে। আলোকসজ্জা থেকে শুরু করে সর্বত্র এই জন্মশত বার্ষিকীর আমেজ দেখা যাচ্ছে। বঙ্গবন্ধুকে ঘিরে এরুপ আয়োজনের মধ্য দিয়ে তার সেই পুরনো স্মৃতি অনেকের মনে উঁকি দিয়ে বেড়ায়। কেউ দেখে কেউ শুনে কেউ আবার খুব কাছ থেকে রাজনীতির সাথে সম্পৃক্ত থেকে বঙ্গবন্ধুর নানা স্মৃতি বিজড়িত কথা স্মরণ করছেন। এর মধ্য থেকে নানা স্মৃতি বিজড়িত তথ্য উপাত্ত উঠে এসেছে প্রবীণ রাজনীতিকের কণ্ঠে।

১৬ মার্চ সোমবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাইয়ের সাথে আলাপকালে স্মৃতিচারণের নানা তথ্য বেরিয়ে এসেছে।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই নিউজ নারায়ণগঞ্জকে বলেন, ‘নারায়ণগঞ্জে দুটি সভায় আমি তাকে সরাসরি উপস্থিত হতে দেখেছি। আর সেই দুটি সভা আমি পরিচালনা করেছি। চাষাঢ়া বালুর মাঠ যেখানে এখন নূর মসজিদ রয়েছে সেখানে একটি সভা অনুষ্ঠিত হয়েছিল। সেই সভায় তিনি অংশগ্রহণ করেছিলেন এবং আমি তা পরিচালনার দায়িত্ব পাই। এছাড়াও আরেকটি স্মরণ সভায় তিনি অংশগ্রহণ করেছিলেন। সেই সভার পরিচালনার দায়িত্বও আমার উপরে ছিল। এছাড়াও বিভিন্ন সময় তার সাথে আমার ফোনে কথা হয়েছে। তিনি রাজনৈতিক বিভিন্ন দিক নির্দেশনা দিতেন।’


বিভাগ : সাক্ষাৎকার


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও

আরো খবর