করোনায় নারায়ণগঞ্জ জেলা পুলিশের ১৩৬ আক্রান্তের ৭৮ জন সুস্থ


স্টাফ করেসপনডেন্ট | প্রকাশিত: ০৬:০৩ পিএম, ২৩ মে ২০২০, শনিবার
করোনায় নারায়ণগঞ্জ জেলা পুলিশের ১৩৬ আক্রান্তের ৭৮ জন সুস্থ

নারায়ণগঞ্জ জেলা পুলিশের এখনও পর্যন্ত ৭৮জন সদস্য করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়েছেন। মোট ১৩৬জন সদস্য করোনা আক্রান্ত হয়েছিলেন। যার মধ্যে ৯জন সদস্য এখনও হাসপাতালে চিকিৎসাধীন আছে। আর আইসোলেশনে আছেন ৪৯জন। এদের মধ্যে ২২জনের প্রথমবার নেগেটিভ রিপোর্ট এসেছে। আশা করা যাচ্ছে তারাও দ্রুত সুস্থ হয়ে যাবে।

২৩ মে শনিবার বিকেলে নারায়ণগঞ্জ জেলা পুলিশের ফেসবুক পেইজে স্ট্যাটাসে এসব তথ্য দেওয়া হয়।

সেখানে আরো উল্লেখ করা হয়, নারায়ণগঞ্জ জেলা পুলিশের উদ্যোগে করোনা আক্রান্ত পুলিশ সদস্যদের সঠিক পরিচর্যা এবং মনোবল ও রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধির মাধ্যমে এ সফলতা ইতোমধ্যে সর্বমহলে প্রশংসিত হয়েছে। ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান দিক নির্দেশনা এবং জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম এর আন্তরিক প্রচেষ্টায় করোনা আক্রান্ত পুলিশ সদস্যগণ দ্রুত আরোগ্য লাভ করেছেন। করোনা আক্রান্ত পুলিশ সদস্যদের সাথে সার্বক্ষনিক যোগাযোগ রেখে ও তাদের পরিচর্যা করে নারায়ণগঞ্জ জেলা পুলিশ এ অভূতপূর্ব সাফল্য অর্জন করেছেন।

এর আগে পুলিশ সুপার জায়েদুল আলম বলেন, ‘করেনাা প্রতিরোধে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে যাচ্ছে পুলিশ সদস্যরা। করোনা মোকাবেলায় সামাজিক দূরত্ব নিশ্চিত, খাদ্য সামগ্রী বিতরণ, অসহায় মানুষের সহযোগিতা সহ সকল কাজে সামনে থেকে কাজ করে যাচ্ছেন পুলিশ সদস্যরা। যার জন্য পুলিশ সদস্যরা বেশি আক্রান্ত হয়। কিন্তু বর্তমানে সবাই সুস্থ আছে। তারা সবাই সুস্থ হয়ে কাজ যোগদান করছেন।’

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর