নারায়ণগঞ্জের জমির দাম বেড়ে যাবে : শামীম ওসমান


স্পেশাল করেসপনডেন্ট | প্রকাশিত: ০৯:৪২ পিএম, ২২ ফেব্রুয়ারি ২০২০, শনিবার
নারায়ণগঞ্জের জমির দাম বেড়ে যাবে : শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান বলেছেন, ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড ছয় লেনের হতে যাচ্ছে। সঙ্গে থাকবে বিউটিফিকেশন। ডিএনডির বর্তমান প্রকল্পের সঙ্গে আরো ১৫শ কোটি টাকা বরাদ্দ হতে যাচ্ছে। চাষাঢ়া থেকে আদমজী পর্যন্ত সড়ত হয়ে যাচ্ছে। পঞ্চবটি থেকে মুক্তারপুর পর্যন্ত ফ্লাইওভার হবে। এসব হলে বদলে যাবে নারায়ণগঞ্জের চিত্র। দাম বাড়বে নারায়ণগঞ্জের জমির।

তিনি বলেন, নারায়ণগঞ্জে একটি বিশ্ববিদ্যালয় ও মেডিক্যাল কলেজ প্রয়োজন। ৩ বছর আগেই অনুমতি নেওয়া হয়েছে। কিন্তু হয়ে উঠছে না। সবচেয়ে বড় বিষয় মেডিক্যাল সার্ভিসকে আপডেট করা। সঙ্গে একাধিক বিশ্ববিদ্যালয় প্রয়োজন।

শামীম ওসমান আরো বলেন, ‘কারণ প্রতিদিন নারায়ণগঞ্জ থেকে ১ লাখ ১০ হাজার শিক্ষার্থী প্রতিদিন ঢাকাতে যায় পড়াশোনা করতে। এটা অনেক কষ্টের কাজ। যারা নিয়মিত যাতায়াত করে তারা বুঝে এ কষ্টের বিষয়। মধ্যবিত্তের অনেক কষ্ট হয় সন্তানদের পড়াশোনা করাতে।’

তিনি আরো বলেন, ‘এ সরকারের আমলেই দুটি সেক্টর বিশেষ করে মেডিক্যাল সেক্টর আপডেট ও অত্যাধুনিক বিশ্ববিদ্যালয়ের অভাব পূরণ করতে।’

২২ ফেব্রুয়ারী শনিবার বিকেলে নারায়ণগঞ্জ সদর উপজেলায় ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের পাশে ক্যামব্রিয়ান স্কুলের এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
শিক্ষাঙ্গন এর সর্বশেষ খবর
আজকের সবখবর