শিশুকল্যান স্কুলের সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের খাদ্যসামগ্রী বিতরন


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৮:২১ পিএম, ১৮ মে ২০২০, সোমবার
শিশুকল্যান স্কুলের সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের খাদ্যসামগ্রী বিতরন

নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের সহযোগীতায় শহরের চাষাড়া বাগে জান্নাত মহল্লাস্থ শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয়-২৪ `র শিক্ষার্থীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। ব্যুরো বাংলাদেশে উক্ত কর্মসূচি বাস্তবায়ন করেছে।

১৮ মে সোমবার রোববার সকালে শিশু কল্যাণ স্কুল মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে শিক্ষার্থী ও অভিভাবকদের হাতে খাদ্য সামগ্রীর ব্যাগ তুলে দেয়া হয়। করোনা ভাইরাসের কারণে সুবিধাবঞ্চিত শিশুদের অভিভাবকেরা কর্মহীন হয়ে পড়েন। দিনমজুর, শ্রমজীবী এ সকল অভিভাবকদের সহযোগীতায় এগিয়ে আসেন জেলা প্রশাসক যা বাস্তবায়ন করে ব্যুরো বাংলাদেশ। স্কুল শিক্ষার্থী ছাড়া হিজড়া সম্প্রদায়কেও খাদ্য সামগ্রী প্রদান করা হয়।

খাদ্য সামগ্রীর তালিকায় চাল, ডাল, তেল, সাবান, লবন ও শিশু খাদ্য। স্কুলের ৯৩ জন শিক্ষার্থী ও ১১ জন তৃতীয় লিঙ্গের মাঝে এসব খাদ্য সামগ্রী ও মাস্ক বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরন কালে উপস্থিত ছিলেন এসএমসি সভাপতি সাংবাদিক ফারুক আহম্মদ, সহকারী প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম, সাংবাদিক শরীফ সুমন, ব্যুরো বাংলাদেশের এলাকা ব্যবস্থাপক রেজাউল করিম চৌধুরী, শাখা ব্যবস্থাপক সোয়াইব ইসলাম, সাইদুল ইসলাম, হারুনুর রশিদ, লেবু মিয়াসহ প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
শিক্ষাঙ্গন এর সর্বশেষ খবর
আজকের সবখবর