অসহায় মানুষের মাঝে ফ্রেন্ডস ৮৪’র ঈদ খাদ্য সামগ্রী বিতরণ


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৬:০৫ পিএম, ২৩ মে ২০২০, শনিবার
অসহায় মানুষের মাঝে ফ্রেন্ডস ৮৪’র ঈদ খাদ্য সামগ্রী বিতরণ

করোনা ভাইরাসের কারনে কর্মহীন হয়ে পড়া পরিবারকে ঈদের খাদ্য সামগ্রী বিতরণ করেছে ফ্রেন্ডস `৮৪। পাশাপাশি অসহায় ও গবীর মানুষের মাঝেও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

২৩ মে শনিবার সকাল ১১ টায় ইসদাইরস্থ কেন্দ্রীয় ঈদগাহ মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে অসহায় ও কর্মহীন মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

ব্যাচ ৮৪ নারায়ণগঞ্জ হাই স্কুলের প্রাক্তন ছাত্রদের সংগঠন। যাদের সহযোগীতায় খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে তারা হলেন, বর্তমান কমিটির সভাপতি আহসান কাদের, সেক্রেটারি সাখাওয়াত হোসেন, প্রাক্তন সভাপতি শরীফুল ইসলাম, মোফাজ্জল হোসেন, ব্যাচ`৮৪ এর আমেরিকা প্রবাসী কামাল হক, আবুল কাশেম, হাবিবুল বাহার, লুৎফর রহমান, ওয়াহিদুল ইসলাম, ফেরদৌস, উত্তম সাহা, রকিবুল ইসলাম, জিল্লুর রহমান, আদেন চৌধুরী, মাহফজুর রহমান, নিলু। খাদ্য সামগ্রীর তালিকার মধ্যে ছিল চাউল, ডাল, সয়াবিন তেল, আলু, পেয়াজ, সাবান।

প্রায় শতাধিক অসহায় ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে ফ্রেন্ডস`৮৪। এ ছাড়া কর্মহীন হয়ে পড়া ফ্রেডস ৮৪ এর বন্ধুদের আর্থিক সহযোগীতাও করা হয়।খাদ্য সামগ্রী বিতরনকালে শরীফুল ইসলাম, সাখাওয়াত হোসেন, লুৎফর, বিনয় রায়, লিটু, ফারুক রিপন, বাবু, দিপুসহ প্রমুখ উপস্থিত ছিল।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
শিক্ষাঙ্গন এর সর্বশেষ খবর
আজকের সবখবর