নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ২৭, সুস্থ ৪৯ জন


স্পেশাল করেসপনডেন্ট | প্রকাশিত: ০৩:২০ পিএম, ১৮ মে ২০২০, সোমবার
নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ২৭, সুস্থ ৪৯ জন

নারায়ণগঞ্জে সোমবার ১৮ মে সকাল সাড়ে ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনা আক্রান্ত হয়েছে ১ হাজার ৬৫৮ জন। গত ২৪ ঘণ্টায় আক্রান্ত বেড়েছে ২৭ জন।

সিভিল সার্জনের তথ্য মতে, ২৪ ঘণ্টায় সোমবার সকাল সাড়ে ৮টা পর্যন্ত জেলায় ৪৪৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। করোনায় আক্রান্ত হয়েছে ২৭ জন। ২৪ ঘন্টায় কারো মৃত্যু হয়নি। সুস্থ হয়েছেন ৪৯ জন । এ নিয়ে জেলায় ৬৯২৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এখন পর্যন্ত জেলায় মৃত্যুর সংখ্যা ৬৩ জন। জেলায় মোট সুস্থ হয়েছেন ৪৭০ জন।

রোববার ১৭ মে সকাল সাড়ে ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনা আক্রান্ত ছিলেন ১ হাজার ৬৩১ জন।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (শহর, বন্দরের কদমরসুল ও সিদ্ধিরগঞ্জ থানা) এলাকায় গত ২৪ ঘণ্টায় নতুন করে ৬ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। কারো মৃত্যু হয়নি। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ১৬৭৬ জনের যার মধ্যে ৮০৫ জনের করোনা পজেটিভ। ৪৪ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ৩১২ জন।

নারায়ণগঞ্জ সদর উপজেলায় (ফতুল্লা থানা, আলীরটেক ও গোগনগর ইউনিয়ন) গত ২৪ ঘণ্টায় ৪৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ১৪ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। কারো মৃত্যু ঘটেনি। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ২৫২৪ জনের যার মধ্যে ৫৪১ জনের করোনা পজেটিভ। ১৫ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ১১০ জন।

করোনায় আড়াইহাজার উপজেলায় গত ২৪ ঘণ্টায় ৩৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে কারো করোনা পজেটিভ রিপোর্ট আসেনি। মোট নমুনা সংগ্রহ করা হয় ৬৭৫ জনের যার মধ্যে ৫৩ জনের করোনা পজেটিভ। কোন মৃত্যু ঘটেনি, সুস্থ হয়েছেন ১৭ জন।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর