করোনা মোকাবেলায় চাষাঢ়া মোড়ে ‘বিডিক্লিন’র স্প্রে কর্মসূচি


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৯:৫০ পিএম, ০৩ এপ্রিল ২০২০, শুক্রবার
করোনা মোকাবেলায় চাষাঢ়া মোড়ে ‘বিডিক্লিন’র স্প্রে কর্মসূচি

নারারায়ণগঞ্জ শহরজুড়ে পরিস্কার পরিচ্ছন্নতার পাশাপাশি এবার প্রাণঘাতি করোনা ভাইরাস প্রতিরোধে ক্রমাগত কাজ করে যাচ্ছেন ‘বিডিক্লিন’। গত কয়েকদিন ধরেই ‘বিডিক্লিন’র সদস্যরা নারায়ণগঞ্জ শহরের বিভিন্ন এলাকায় প্রাণঘাতি করোনা প্রতিরোধে মাক্স বিতরণ, হ্যান্ড স্যানিটাইজার ও জীবানুনাশক স্প্রে করা সহ বিভিন্ন কার্যক্রম চালিয়ে আসছেন।

তারই ধারাবাহিকতায় ৩ এপ্রিল শুক্রবার নারায়ণগঞ্জ ‘বিডিক্লিন’র সদস্যরা চাষাড়া মোড়ে বিকেল ৩ টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত হ্যান্ড স্যানিটাইজার ও মাক্স বিতরন করেন। সেই সাথে যানবাহনে জীবানুনাশক স্প্রে করেন ও জনসাধারণকে করোনা ভাইরাসের ব্যাপারে সচেতন করেন।

‘বিডিক্লিন’ নারায়ণগঞ্জ জেলা সমন্বয়ক এস এম বিজয়ের নেতৃত্বে স্প্রে করা কর্মসূচিতে অংশগ্রহণ করেন উপসমন্বয়ক লজিস্টিক জামান হোসেন হৃদয়, মনিটর আকাশ, মনিটর জয় দত্ত, মনিটর ইসমাঈল, মনিটর রায়হান পারভেজ, মনিটর সাইফুল, সক্রিয় সদস্য চাঁদনি, পাখি, ভাবনা, তানজিলা, আবির, আবেদ ফয়সাল, জাহিদ, সুমন, আরমান, রাব্বি, মাসুদা সহ প্রমুখ।

এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলা সমন্বয়ক এস এম বিজয় বলেন, বর্তমানে দেশে করোনা ভাইরাসের প্রকোপ দেখা দিয়েছে। আমরা যতটুকু পারছি মানুষকে এব্যাপারে সচেতন রাখার চেষ্টা করে আসছি। পাশাপাশি আমরা বিভিন্ন পাড়া মহল্লায় জীবানুনাশক স্প্রে করে আসছি। আজ চাষাঢ়া মোড়ে জীবানুনাশক স্প্রে, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছি।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর