জনসমাগম রোধে কাউন্সিলরদের নির্দেশ দিলেন জেলা প্রশাসক


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ১০:৩৯ পিএম, ০৩ এপ্রিল ২০২০, শুক্রবার
জনসমাগম রোধে কাউন্সিলরদের নির্দেশ দিলেন জেলা প্রশাসক

প্রাণঘাতি করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় নিজ নিজ এলাকায় জনসমাগম রোধ করার জন্য নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের কাউন্সিলরদের নির্দেশ দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন।

৩ এপ্রিল শুক্রবার সকাল সাড়ে ১০টায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের কাউন্সিলরদের নিয়ে আয়োজিত এক সভায় এই নির্দেশ দেন। সেই সাথে সরকার প্রদত্ত ত্রাণ সামগ্রী সুষ্ঠুভাবে বন্টনের জন্যও নির্দেশনা দেয়া হয়।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের কাউন্সিলরদের উদ্দেশ্য করে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন বলেন, আপনারা আপনাদের এলাকায় অবশ্যই জনসমাগম রোধ করবেন। আপনারা নিজেরাও নিজেদের পরিবারের সাথে অনেক সময় দূরত্ব বজায় রেখে চলবেন। কারণ আপনাদেরকেও অনেক সময় বাহিরে থাকতে হয়। সে হিসেবে আপনাদেরকে সতর্কতা অবলম্বন করে চলা উচিত।

তিনি আরও বলেন, করোনা ভাইরাস শুধু বাংলাদেশেই নয় সারাবিশে^র মধ্যেই সবচেয়ে বড় দুর্যোগ চলছে এখন। এই মুহুর্ত্বে সকলকে সুষ্ঠুভাবে দায়িত্ব পালন করতে হবে। সরকার থেকে আপনাদের কাছে যে ত্রাণ দেয়া হবে তা সুষ্ঠুভাবে বন্টন করতে হবে। কোন অনিয়ম সহ্য করা হবে না।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা আবুল আমিন ও প্যানেল মেয়র আফসানা আফরোজ বিভা সহ ২৭ টি ওয়ার্ডের কাউন্সিলররা।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর