হিজরা সম্প্রদায়ের মাঝে দিনার খাদ্য সামগ্রী বিতরণ


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৮:০৭ পিএম, ২৩ মে ২০২০, শনিবার
হিজরা সম্প্রদায়ের মাঝে দিনার খাদ্য সামগ্রী বিতরণ

প্রাণঘাতি করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর আয়েশা আক্তার দিনার উদ্যোগে হিজরা সম্প্রদায়ের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। ২৩ মে শনিবার রাতে ব্যাক্তিগত উদ্যোগে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ বিষয়ে কাউন্সিলর আয়েশা আক্তার দিনা জানান, সরকারি অনুদান সহ বিভন্ন অনুদানের পাশাপাশি আমার নিজ উদ্যোগে অসহায়, দরিদ্র, কর্মবিমুখ ও পিছিয়ে পড়া মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে আসছি। তারই ধারাবাহিকতায় হিজরা সম্প্রদায়ের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেছি। খাবার খাওয়ার পর তারা আল্লাহ পাকের দরবারে যে দোয়া করেছেন তা দেখে চোখে পানি ধরে রাখতে পারিনি।

জানা যায়, সিটি কর্পোরেশনের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর আয়েশা আক্তার দিনা সরকার প্রদত্ত ত্রাণ সামগ্রী প্রতিটি প্রতিটি ঘরে ঘরে পৌছিয়ে দিচ্ছেন। একই সাথে তার ব্যক্তিগত উদ্যোগে ত্রাণ বিতরণ কর্মসূচিও অব্যাহত রেখেছেন। প্রতিদিনই তার সংশ্লিষ্ট এলাকার বিভিন্ন জায়গায় অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করে আসছেন তিনি। যখনই তিনি খবর পাচ্ছেন কেউ খাবারের অভাবে ভুগছেন ঠিক তখনই তিনি খাদ্য সামগ্রী নিয়ে হাজির হচ্ছেন।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর