৪র্থ দিনের মত জীবানু নাশক স্প্রে করছেন কাউন্সিলর বিন্নি


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ১০:৫৭ পিএম, ২৮ মার্চ ২০২০, শনিবার
৪র্থ দিনের মত জীবানু নাশক স্প্রে করছেন কাউন্সিলর বিন্নি

৪র্থ দিনের মত নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩,১৪ ও ১৫ নং ওয়ার্ডে বিভিন্ন বাড়ীঘর ও অলি গলিতে জীবানু নাশক স্প্রে করছেন সংরক্ষিত কাউন্সিলর ও সাবেক প্যানেল মেয়র শারমিন হাবিব বিন্নি। ২৮ মার্চ শনিবার দুপুর থেকে রাত ৯টা অবধি শহরের ১৪ নং ওয়ার্ডের দেওভোগ বাজনা পাড়া থেকে একতা সড়ক, পানি ট্যাঙ্কি, লিচবাগসহ আশপাশের কয়েকটি এলাকায় বাসা-বাড়ীতে ও গলি গলিতে এসব স্প্রে করা হয় ।

কাউন্সিলর শারমিন হাবিব বিন্নি জানান, মাননীয় প্রধানমন্ত্রী করোনার বিরুদ্ধে চলমান যুদ্ধে জয়ী হতে সকলকে ঘরে থাকতে অনুরোধ করেছেন। আমরাও সেই ম্যাসেজটি পৌছে দিচ্ছি। পাশাপাশি এলাকার মানুষের কাছে জনপ্রতিনিধি হিসেবে আমরা যেহেতু দ্বায়বদ্ধ তাই আমাদের ঘরে বসে থাকলে হবেনা।

কাউন্সিলর বিন্নি বলেন, পরিচ্ছন্ন ও জীবনামুক্ত থাকার বাইরে কোন উপায় এখন আর আমাদের মাঝে নেই। শুধু রাস্তা-ঘাট নয়, প্রয়োজন মানুষের আবাস্থলও জীবনামুক্ত রাখা। তাই আমি এবিষয়টির উপরই জোর দিচ্ছি এবং যতটুকু সাধ্য রয়েছে মানুষের বাড়ী বাড়ী গিয়ে গত ৩দিন ধরেই এই জীবানু নাশক স্প্রে করছি ও সাবান দিচ্ছি।

বিন্নি আরো বলেন, বাড়ী বাড়ী গিয়ে দেখছি নি¤œ আয়ের মানুষগুলোর কাছে সাবান আর হ্যান্ড স্যাানিটাইজারের চেয়ে বেশী প্রয়োজন খাবার। তাই সমাজের বিত্তবানদের কাছে অনুরোধ করবো তারা যেন দেশ ও জাতির এই ক্রান্তি লগ্নে মানুষের পাশে দাড়াঁন। আমাদের বেশ কয়েকজন কাউন্সিলর ইতিমধ্যেই এগিয়ে এসেছেন, মানুষ মানুষের জন্য এই কথাটিকে স্বার্থক করে তুলেছেন। যে যার অবস্থান থেকে এগিয়ে আসলেই আমরা এই করোনাদশা থেকে মুক্তি পাবো। পাশাপাশি সবাইকে বুঝতে হবে এই অবস্থাটা সাময়িক, আল্লাহর রহমতে আমরা খুব শীঘ্রই এই যুদ্ধে জয়ী হবো।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর