গোলাম সারোয়ার ট্রাস্টের পক্ষে ১৪তম ধাপে ইফতার বিতরণ


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৩:৫৭ পিএম, ২১ মে ২০২০, বৃহস্পতিবার
গোলাম সারোয়ার ট্রাস্টের পক্ষে ১৪তম ধাপে ইফতার বিতরণ

মো. গোলাম সারোয়ার মানব কল্যান ট্রাস্টের পক্ষ থেকে প্রতিদিন রোজাদারের জন্য ইফতার আয়োজন করা হয়েছে। বুধবার (২০ মে) বিকালে ১৪তম ধাপে সড়কে ভাসমান রোজাদারদের মাঝে এ ইফতার বিতরণ করা হয়।

বর্তমান করোনা পরিস্থিতিতে এভাবেই পুরো রমজানে চলবে কার্যক্রম। ওইদিন পাঁচশত সাধারণ মানুষের মাঝে এসব ইফতার প্রদান করা হয়েছে।

বিতরণকালে নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু ভূইয়া বলেন, এখনো নারায়ণগঞ্জের মানুষ করোনা ভাইরাস কি ও তার মহামারীতে আমাদের কত ক্ষতি হতে পারে। তার বিন্দু পরিমান সচেতনতা নারায়ণগঞ্জের মানুষের মাঝে নাই। আমাদের আরও সচেতন হতে হবে। তা না হলে আমাদের নারায়ণগঞ্জের উপর অনেক বিপর্যয় হবে। শেখ হাসিনা বার বার সবাইকে অনুরোধে করছে, আমরা যেন সোশ্যাল ডিস্টেন্স ও সর্বদা পরিস্কার পরিচ্ছন্ন থাকি। কিন্তু আমাদের নারায়ণগঞ্জের কেউ এগুলো মানছেন না। আপনাদের কাছে অনুরোধ করছি আপনারা নিজেদের বাঁচান এবং আপনার পরিবারকে বাঁচান।

এসময় গোলাম সারোয়ার মানব কল্যান ট্রাষ্টের স্বপ্নদ্রষ্টা ও মহানগর যুবলীগ নেতা এম ডি মিশুয়েল বলেন, আমরা চেষ্টা করি আমাদের জন্য কারও কোন অসুবিধা না হয়। আমরা চেষ্টা করি যতটা সম্ভব সোস্যাল ডিস্টেন্স মেনে চলতে। কারণ আমরা যদি আমাদের পরিবারের মানুষগুলোকে নিয়ে না ভাবি তাহলে কি করে সাধারণ মানুষদের নিয়ে ভাববো।

এসময় সংগঠনের অন্যান্য দায়িত্বপ্রাপ্তরা বলেন, আমাদের এই ট্রাস্ট থেকে এভাবে অসহায় ও সাধারণ মানুষের পাশে থাকার চেষ্টা করবো। আমরা সর্বদা চেষ্টা করি মানুষের দুঃখ কষ্টকে আমাদের সাথে ভাগ করে নেওয়ার জন্য।আমাদের অভিভাবক জাকিরুল আলম হেলাল ভাই প্রতিদিনের মত আজকেও ফোন দিয়ে গোলাম সারোয়ার মানব কল্যান ট্রাষ্টের সকল সদস্যদের খোঁজ নেন। আজ আমাদের মাঝে মো. গোলাম সারোয়ার সাহেবের ছোট ভাই ও নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু ভূইয়া উপস্থিত থাকায় আমরা অত্যন্ত কৃতজ্ঞ।

এছাড়াও উপস্থিত ছিলেন মো. গোলাম সারোয়ার মানব কল্যান ট্রাষ্টের সিনিয়র সদস্য এস এম রিপন হোসেন, ট্রাস্টের প্রতিষ্ঠাতা উদ্যাক্তা শেখ মো. আক্তার হোসেন, ইভান, মো. রকি (১৮নং ওয়ার্ড), মো. সাহাবুদ্দিন, জুনায়েদ শামীম, হাজী সাইদুল ইসলাম, মো.রাজিব, মো. সজিব (১৩নং ওয়ার্ড), মাহিন ও তার বন্ধু মহল।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর