এক হাজার পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৬:১০ পিএম, ২১ মে ২০২০, বৃহস্পতিবার
এক হাজার পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ

নারায়ণগঞ্জের সদর উপজেলায় করোনায় সৃষ্ট পরিস্থিতি মোকাবেলায় অসহায় ১ হাজার পরিবারের মধ্যে ঈদ খাদ্য সামগ্রীর উপহার বিতরণ করা হয়েছে।

২১ মে বৃহস্পতিবার দুপুরে পূর্ব ইসদাইর সুগন্ধা আবাসিক এলাকায় প্রবাসী বন্ধু পরিবারের পক্ষ থেকে ওইসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। সহযোগিতায় ছিলেন বাংলাদেশ উশু ফেডারেশন, রূপসী বাংলা সমাজ কল্যাণ সংস্থা ও এইচবিসি ইন্টারন্যাশনাল ট্যাকনোলজি এন্ড কোম্পানি।

প্রবাসী বন্ধু পরিবার সংগঠনের চেয়ারম্যান মোহাম্মদ রিপন ফকিরের সভাপতিত্বে ও নারায়ণগঞ্জ জেলা ইতালি প্রবাসী উশু অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মিজান প্রধানের উপস্থাপনায় অনুষ্ঠানের উদ্বোধন করেন ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ শাহাদত হোসেন।

এছাড়াও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা উশু অ্যাসোসিয়েশনের সিনিয়র সহ সভাপতি ও রূপসী বাংলা সমাজ কল্যাণ সংস্থার প্রধান উপদেষ্টা মেহেবুবুল হক তালুকদার টগর, বিশেষ অতিথি শ্রমিক ইউনিয়ন নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান মানিক, প্রধান আলোচক এইচবিসি কোম্পানীর চেয়ারম্যান ও জেলা উশু এসোসিয়েশনের সহ সভাপতি সেলিম রেজা প্রমুখ।

ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ শাহাদত হোসেন বলেন, ‘প্রবাসীরা দেশের উন্নয়নে গুরুতপূর্ণ ভূমিকা রাখছে। এরা রেমিট্যান্স যোদ্ধা। দেশের এই দুর্যোগের সময় তারা দেশের মানুষের পাশে দাঁড়িয়েছে তা অবশ্যই ভালো উদ্যোগ। আমি উক্ত অনুষ্ঠানে উপস্থিত থেকে উদ্বোধন করতে পেরে নিজেকে গর্বিত মনে করছি। তারা ভবিষ্যতে আরো ভালো উদ্যোগ নিবে এ আশাবাদ ব্যক্ত করছি। দেশের এ ক্রান্তিলগ্নে বাংলাদেশ পুলিশ গুরুতপূর্ণ ভূমিকাল পালন করছে। পুলিশের প্রত্যেক সদস্য যাতে সুস্থ থেকে আপনাদের সেবা করতে পারে সে দোয়া করবেন।’

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর