খেলাফত মজলিসের উদ্যোগে বিভিন্ন জায়গায় ঈদ সামগ্রী বিতরণ


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৮:১১ পিএম, ২২ মে ২০২০, শুক্রবার
খেলাফত মজলিসের উদ্যোগে বিভিন্ন জায়গায় ঈদ সামগ্রী বিতরণ

খেলাফত মজলিসের উদ্যোগে নারায়ণগঞ্জের বিভিন্ন জায়গায় ঈদ সামগ্রী বিতরণা করা হয়েছে। ২২ মে শুক্রবার একেক এলাকার সুবিধামতো সময়ে অসহায়,দরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে এসকল ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

এদিন খেলাফত মজলিসসের উদ্যোগে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৭ নং ওয়ার্ড চাপাতলী সারেনসার বাগ এলাকায় অসহায়,দরিদ্র ও কর্মহীন ৫০টি পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

ওয়ার্ড সভাপতি আরমান হোসাইনের সভাপতিত্বে বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন খেলাফত মজলিস বন্দর থানা সভাপতি মুফতি আবুল কাশেম।

এসময় আরো উপস্থিত ছিলেন থানা সহ-সভাপতি মাওলানা মাজহারুল ইসলাম ভূইয়া, সেক্রেটারী মাওলানা ফরিদ জামান, ওয়ার্ড সেক্রেটারি ফরহাদ হাসান, সহ-সভাপতি খোকন মিয়া, মাওলানা আবুল কালাম ও আবদুর রহিম প্রমূখ।

এদিকে খেলাফত মজলিস নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৬ নং ওয়ার্ড শাখার উদ্যোগে দেওভোগ এলাকায় অসহায়, দরিদ্র ও কর্মহীন ৫০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শাখা সভাপতি হাফেজ বজলুর রহমানের সভাপতিত্বে বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন সংগঠনের নারায়ণগঞ্জ মহানগর সহ-সম্পাদক মুহাম্মদ আব্বাসউদ্দীন। এসময় আরো উপস্থিত ছিলেন শাখা সেক্রেটারি মুহাম্মদ ইউনুস ও বায়তুল মাল সম্পাদক মোহাম্মদ সবুজ প্রমূখ।

অন্যদিকে খেলাফত মজলিস সোনারগাঁ উপজেলা শাখার উদ্যোগে অসহায়, দরিদ্র ও কর্মহীন ১৫০টি পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। সংগঠনের সোনারগাঁ উপজেলা সভাপতি মুফতি সিরাজুল ইসলাম এর সভাপতিত্বে বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন রুপগঞ্জ উপজেলা সহ-সভাপতি মাওলানা শরীফুল ইসলাম।

এসময় আরো উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা সেক্রেটারি মাওলানা আল আমিন, সহ-সভাপতি মাওলানা ইকবাল হোসাইন, সহ-সম্পাদক মাওলানা মেরাজুল ইসলাম কাসেমী, প্রচার সম্পাদক মাওলানা রফিকুল ইসলাম সাইফী, মুফতি নুর মোহাম্মদ ও ইঞ্জিনিয়ার আবু নাঈম প্রমূখ।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
সংগঠন সংবাদ এর সর্বশেষ খবর
আজকের সবখবর