রূপগঞ্জে অসহায়দের জেলা ছাত্রদলের ঈদ উপহার বিতরণ


রূপগঞ্জ করেসপনডেন্ট | প্রকাশিত: ০৯:২৩ পিএম, ২৩ মে ২০২০, শনিবার
রূপগঞ্জে অসহায়দের জেলা ছাত্রদলের ঈদ উপহার বিতরণ

করোনার প্রভাব ও ঈদ উপলক্ষ্যে অসহায়, দুস্থ্য ও শ্রমজীবি কর্মহীন মানুষের মাঝে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল ঈদ উপহার বিতরণ করেছে।

২৩ মে শনিবার বিকেলে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল এলাকায় খাদ্যসামগ্রী বিতরণ করেন। বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও রূপগঞ্জ উপজেলা বিএনপির নেতৃত্বদানকারী মুস্তাফিজুর রহমান ভুঁইয়া দিপুর নির্দেশনায় নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল নেতা নাহিদ হাসানের নেতৃত্বে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এ সময় নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ইসমাইল মামুন, ওমর হোসেন, শফিকুল ইসলাম, শওকত ওসমান, রাসেল, পনির, রূপগঞ্জ থানা ছাত্রদল নেতা জুবায়ের, আল আমিন, আশরাফুল, পাভেল, নয়ন, রাকিব হাসান, হুমায়ুন করিম, হাবিবুর রহমান, সৌরভ, শরীফ, শামীম, তানভীর প্রমুখ।

ঈদ সামগ্রী বিতরণকালে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল নেতা নাহিদ হাসান বলেন, শুধু রূপগঞ্জে নয়, নারায়ণগঞ্জের কোনো মানুষ না খেয়ে থাকবে না। বর্তমান মহাদুর্যোগ করোনা ভাইরাস সংক্রমণকালে ঈদের আনন্দ কিছুটা ভাগাভাগি করার জন্য জেলা ছাত্রদল বরাবরের মতোই অসহায়, দুস্থ্য ও কর্মহীন মানুষের পাশে এসে দাঁড়িয়েছে। বিগত দিনে নারায়ণগঞ্জ জেলা ও রূপগঞ্জ উপজেলা ছাত্রদল দেশের এ দুর্যোগকালে কৃষকের জমির পাকা ধান স্বেচ্ছাশ্রমে কেটে ঘরে তুলে দিয়েছে। খাদ্যসামগ্রী ও ঈদ উপহার বিতরণ অব্যাহত রেখেছে।

নারায়ণগঞ্জ জেলা বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদল, কৃষকদল, শ্রমিকদল, মহিলা দল মুস্তাফিজুর রহমান ভুঁইয়া দিপুর নেতৃত্বে ঐক্যবদ্ধ থেকে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের হাতকে শক্তিশালী করার প্রত্যয় নিয়ে কাজ করছে। অতিতেও নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল ঐক্যবদ্ধ আছে। ভবিষ্যতেও ঐক্যবদ্ধ থাকবে। পরে উপস্থিত অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর