অসহায়দের পাশে নিরন্তর লিপি ওসমান


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৭:০৯ পিএম, ৩১ মার্চ ২০২০, মঙ্গলবার
অসহায়দের পাশে নিরন্তর লিপি ওসমান ফাইল ফটো

করোনা ভাইরাসের কারণে যখন সবকিছুতে স্তিমিতভাব চলে এসেছে তখন অসহায় মানুষের পাশ থেকে সরে দাঁড়ায়নি নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি যিনি এমপি শামীম ওসমানের সহ ধর্মিনী। নারায়ণগঞ্জ কার্যত লকডাউনের পরে প্রথমেই শহরের দুটি বস্তি এলাকাতে ১ হাজার খাদ্য সামগ্রী বিতরণ শুরু করেন লিপি ওসমান।

এরই মধ্যে ৩১ মার্চ মঙ্গলবার নারায়ণগঞ্জ শহরে জামতলা এলাকার অসহায় ৩শ পরিবারের কয়েক হাজার মানুষের জন্য খাদ্য সামগ্রী পাঠানোর উদ্যোগ নেওয়া হয়েছে। জনসমাগম ঠেকাতে বাড়ি বাড়ি পৌছে দেওয়া হবে এসব খাদ্য সামগ্রী।

লিপি ওসমান নিউজ নারায়ণগঞ্জকে জানান, জামতলায় ৩শ পরিবার ছাড়াও সিদ্ধিরগঞ্জে আরো ৮শ পরিবারের মাধ্যে খাদ্য সামগ্রী পাঠানো হয়েছে। দুইদিনের মধ্যে এগুলো বিতরণ করা হবে।

তিনি বলেন, ‘শুধু এসব কার্যক্রমেই শেষ না। আমাদের এ উদ্যোগ অব্যাহত থাকবে। কোন লোক পরিবারকে অভুক্ত থাকতে দিব না। যতদিন সামর্থ থাকবে এসব অসহায় মানুষের পাশে আমি সব সময়েই থাকবো। তার পরেও আমি সকলকে বলবো আপনারা সরকারের নির্দেশনা পালন করুন, প্রশাসনের নির্দেশনা মেনে চলুন। কোনভাবেই অতি জরুরী প্রয়োজন ছাড়া বাড়ি থেকে বের হবেন না। আপনারা যেন বাড়িতে বসে খাবার খেতে পারেন সে প্রচেষ্টা থাকবে।’

লিপি ওসমান বলেন, ‘আল্লাহর অশেষ রহমতে ইনশাল্লাহ আমরা এ করোনা ভাইরাসকে জয় করবো। জাতির এ ক্রান্তিলগ্নে দলমত নির্বিশেষ সকলের সমন্বিত প্রচেষ্টাতেই আমরা সংকট উত্তোরণ করতে পারবো। তাই আমি আবারো সকলের কাছে অনুরোধ আহবান আবদার করবো আসুন সকলে মিলে এসব অসহায় মানুষদের জন্য কাজ করি। তাদের পাশে দাঁড়াই। শেখ হাসিনার বাংলাদেশে কেউ না খেয়ে থাকবে না এটাই আমার বিশ্বাস। যেহেতু দেশের স্বার্থে, ভাইরাস যাতে না ছড়ায় সেজন্য সবকিছু বন্ধ করে দেওয়া হয়েছে সেহেতু অসহায়, গরীব, হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানো আমাদের একান্ত কাম্য’

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর