মসজিদগুলোতে কোরআন তেলাওয়াত চালুর আহবান তৈমূরের


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৩:৫৯ পিএম, ০৭ এপ্রিল ২০২০, মঙ্গলবার
মসজিদগুলোতে কোরআন তেলাওয়াত চালুর আহবান তৈমূরের

প্রাণঘাতি করোনা ভাইরাসের কারণে সারাবিশ^ব্যাপী দুর্যোগ দেখা দিয়েছে। যার ধারাবাহিকতায় নারায়ণগঞ্জেও সেই দুর্যোগের প্রভাব পড়তে শুরু করেছে। এমতাবস্থায় যারা তিনবেলা খাবার খেতে পারছেন তারা দুইবেলা খাবার খেয়ে একবেলা দরিদ্র প্রতিবেশির জন্য রাখার আহবান জানিয়েছেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার।

অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার নিউজ নারায়ণগঞ্জকে দেয়া এক প্রতিক্রিয়ায় বলেন, এই দুর্যোগকালীন সময়ে বিত্তশালীদের এগিয়ে আসতে হবে। এই মুহূর্ত্বে কোনো সমালোচনা নয়। যারা তিনবেলা খাবার খেতে পারছেন তারা যেন দুইবেলা খেয়ে একবেলা তার দরিদ্র প্রতিবেশির জন্য যেন রেখে দেন। সকলেই মিলে এই দুর্যোগকে মোকাবেলা করতে হবে।

তিনি আরও বলেন, করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় নারায়ণগঞ্জের কয়েকজন কাউন্সিলের ভূমিকা খুবই প্রশংসনীয়। সেই সাথে প্রশাসনেও ভাল ভূমিকা রেখেছে। তারা দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন বিশেষ তিনজন নারী ইউএনওর ভূমিকার কথা উল্লেখ না করলেই নয়। তাদের প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এই দুর্যোগপূর্ণ মুহূর্ত্বে যারা এগিয়ে আসছেন সকলের প্রতিই কৃতজ্ঞতা প্রকাশ করছি।

সকলকে প্রার্থণার আহবান জানিয়ে তৈমূর বলেন, যেহেতু এখন দুর্যোগপূর্ণ সময় চলছে। এমতাবস্থায় মসজিদগুলোতে কোরআন তেলাওয়াত চালু রাখার আহবান জানাচ্ছি, যেহেতু নামাজ বন্ধ করে দেয়া হয়েছে। আর টেলিভিশনগুলোতে ধর্মীয় গ্রন্থ পাঠের ব্যবস্থা করা হোক। যার যার ধর্মের অবস্থান থেকে প্রার্থনা করা হোক। যেন আল্লাহ আমাদেরকে এই দুর্যোগপূর্ণ মুহূর্ত থেকে খুব কম সময়ের মধ্যেই উত্তরণ করেন।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর