কারাবন্দী নেতাদের সহযোগিতায় তারেকের খাম তৈমূরের কাছে


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৮:৫৫ পিএম, ১৮ মে ২০২০, সোমবার
কারাবন্দী নেতাদের সহযোগিতায় তারেকের খাম তৈমূরের কাছে

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে সহযোগিতার অংশ হিসেবে নারায়ণগঞ্জ বিএনপির কারাবন্ধী ৪ নেতাকে ৪টি খাম দেয়া হয়েছে।

১৮ মে সোমবার বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের কাছে এই খামগুলো এসে পৌঁছেছে।

কারাবন্ধী ৪ নেতারা হলেন খন্দকার ফারুক, মোঃ জজ মিয়া, মোঃ সুমন মিয়া ও মোঃ রাশেদ মিয়া। তাদের নামে জেলাখানার পিসিতে এই খামগুলো পৌছিয়ে দেয়া হবে।

এ বিষয়ে এঅ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার জানান, নারায়ণগঞ্জ বিএনপির কারাবন্দী ৪ নেতাকে সহযোগিতার করার জন্য বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে ৪ টি খাম দেয়া হয়েছে। আমি এগুলো নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি মাকছুদুল আলম খন্দকার খোরশেদের কাছে পৌঁছিয়ে দিব। পরবর্তীতে খোরশেদ খামগুলো জেলাখানার পিসিতে ৪ নেতার নামে জমা দিয়ে দিবে।

অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার তারেক রহমান ধন্যবাদ জানিয়ে বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান নির্যাতিত নেতাদের স্মরণ রেখেছেন এজন্য তার প্রতি ধন্যবাদ জ্ঞাপন করছি। তাঁর এই সহযোগিতার দলের জন্য দৃষ্টান্ত হয়ে থাকবে। তিনি সূদূর লন্ডন থেকেও দলের নারায়ণগঞ্জ বিএনপির নেতাকর্মীদের খোঁজ খবর নিচ্ছেন এজন্য তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর