দুর্যোগে সুসময়ে সবসময় পাশে আছি : ঈদ শুভেচ্ছায় দিপু ভূঁইয়া


স্পেশাল করেসপনডেন্ট | প্রকাশিত: ১০:২৪ পিএম, ২৩ মে ২০২০, শনিবার
দুর্যোগে সুসময়ে সবসময় পাশে আছি : ঈদ শুভেচ্ছায় দিপু ভূঁইয়া

নারায়ণগঞ্জবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভূঁইয়া দিপু। করোনার এই দুঃসময়ে মানুষের পাশে যথাসম্ভব এগিয়ে আসার আহবান জানিয়ে তিনি সবাইকে আনন্দের এ সময়টুকু ঘরে থেকে পরিবারের সকলের সাথে উপভোগ করতে আহবান রেখেছেন। তিনি যেকোন দুর্যোগ কিংবা সুসময় কিংবা মহামারী সবসময় রূপগঞ্জবাসী ও নারায়ণগঞ্জ মানুষের পাশে রয়েছেন এবং থাকবেন বলে জানান।

করোনা পরিস্থিতির শুরু থেকেই নারায়ণগঞ্জের ও রূপগঞ্জের বিভিন্ন এলাকার কর্মহীন মানুষের পাশে থাকতে চেষ্টা করছেন দিপু ভূঁইয়া। এ ছাড়াও রমজান মাসের শুরু থেকেই মানুষের পাশে খাদ্য সামগ্রী নিয়ে এগিয়ে এসেছেন তিনি।

দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় এবং করোনার এই মহামারী থেকে বাঁচতে ঈদের এ সময়ে সৃষ্টিকর্তার নিকট প্রার্থনার আহবান জানিয়ে দিপূ ভূঁইয়া ঈদ বার্তায় বলেন, এখন সময় একে অপরের পাশে দাঁড়ানো এবং সামাজিক দূরত্ব বজার রেখে এই অদৃশ্য ভাইরাসের সাথে যুদ্ধে জয়ী হওয়া। আমরা পারবো তবে এ সময়টায় যারা কর্মহীন হয়ে পড়েছে তাদের পাশেও আমাদের দাঁড়াতে হবে। নিজের আনন্দের সময়ে আমাদের পাশের মানুষটি না খেয়ে রয়েছে কিনা সেটি খেয়াল রাখতে হবে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে সারাদেশে বিএনপির নেতাকর্মীরা কর্মহীন মানুষের পাশে থাকতে সর্বদা চেষ্টা করে যাচ্ছেন।

তিনি সবাইকে করোনা থেকে মুক্তির জন্য সৃষ্টিকর্তার কাছে প্রার্থনার পাশাপাশি ঘরেই পরিবারের সকলের সাথে উৎসবের মধ্য দিয়ে ঈদ উদযাপনের আহবানে ‘ঈদ মুবারক’ জানিয়েছেন।

 

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর