নিরবে কাজ করে যাচ্ছে কলেজ পড়ুয়া তরুণ


প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশিত: ১০:৫৫ পিএম, ০১ মে ২০২০, শুক্রবার
নিরবে কাজ করে যাচ্ছে কলেজ পড়ুয়া তরুণ

নাসিক ২৩ নং ওয়ার্ডের রসুলবাগ এলাকায় অসহায় খেটে খাওয়া দিন মজুরদের মাঝে যুব সমাজ ও প্রবাসীদের সহযোগীতায় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

গত ৪ এপ্রিল নারায়ণগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে বন্দর রসুলবাগ এলাকায় একজনের মৃত্যুর পরই ঐ এলাকাটি সম্পূর্ণ লকডাউন ঘোষণা করেন প্রশাসন। সেই সাথে রসুলবাগকে ঝুকিপুর্ণ ঘোষণা করা হয়।

এরই ধারাবাহিকতায় ঐ এলাকার যুবক জুবায়ের হোসেনের উদ্যোগে অন্যান্য যুবকরা কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেন। সেই সাথে রসুলবাগ লকডাউনের পর রাস্তা ময়লা আবর্জনা পরিস্কার করার পাশাপাশি মানুষের সামাজিক দুরত্ব নিশ্চিত করতে প্রতিটি দোকানের সামনে দাগ কেটে ঘর করে দিয়েছেন।

এছাড়াও লকডাউন হওয়া এলাকার ভাড়াটিয়াদের জন্য খাদ্য সামগ্রীর ব্যবস্থা করেন তারা।

জানা যায়, লকডাউন হওয়ার পর থেকেই জুবায়েরের নেতৃত্বে এলাকার যুব সমাজ অসহায় মানুষের পাশে দাঁড়াবার চেষ্টা করে যাচ্ছে। পাশাপাশি করোনাভাইরাসে যেন আর কেউ আক্রান্ত না হয় সেই জন্য মানুষের সামাজিক দুরুত্ব নিশ্চিত করতে প্রতিটি দোকানের সামনে রং দিয়ে দাগ কেটে দিয়েছে।

এছাড়াও পরিস্কার পরিছন্নতার কথা মাথায় রেখে তারা ব্যক্তি উদ্যোগে এলাকার রাস্তায় পরে থাকা ময়লা আবর্জনা পরিস্কার করছে।

এদিকে, মহামারি করোনা ভাইরাসের কারনে অনেক অসহায় মানুষ কর্মহীন হয়ে পড়েছে। যারা সমাজের বিত্তবান আছেন তারা জুবায়ের হোসেনের মত ঐ সকল অসহায় মানুষের পাশে দাড়ান। তাহলেই করোনাভাইরাসের মত মহামারি মোকাবিলায় সহজ হয়ে উঠবে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর