নাসিম ওসমান ছিলেন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক : পারভীন ওসমান


স্টাফ করেসপন্ডেন্ট | প্রকাশিত: ১১:৫৮ পিএম, ০৬ মার্চ ২০২০, শুক্রবার
নাসিম ওসমান ছিলেন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক : পারভীন ওসমান

মুজিব শতবর্ষ উপলক্ষে নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত এমপি মুক্তিযোদ্ধা নাসিম ওসমান স্বরনে স্মৃতি ক্রীড়া ও সমাজ কল্যান পরিষদের উদ্যোগে ডিগবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

৬ মার্চ শুক্রবার বিকেলে নবীগঞ্জ পূর্ব লতিফ হাজির মোড় বালুর মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত এমপি মুক্তিযোদ্ধা নাসিম ওসমানের সহধর্মিনী পারভিন ওসমান।

তিনি বলেন, নাসিম ওসমান ছিলেন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। বঙ্গবন্ধুর নির্দেশেই নাসিম ওসমান রাজনীতিতে প্রবেশ করেছিলাম। আজ তিনি নেই অথচ সাধারণ জনগন আজও তার স্মৃতি ধরে রেখেছে। নাসিম ওসমানের নামে নবীগঞ্জে যুবক ছেলেরা ডিগবল খেলার আয়োজন করেছে। তিনি সত্যিকার অর্থেই সাধারন মানুষের কল্যানে রাজনীতি করে গেছেন।

নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের উপ গণশিক্ষা বিষয়ক সম্পাদক তাজুল ইসলাম জিতুর সভাপতিত্বে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন নিরা ডেরোরেটর চেয়ারম্যান হেলাল মিয়া, বিশেষ অতিথি জাতীয় ছাত্র সমাজ জেলা সভাপতি শাহাদাৎ হোসেন রুপু, মহানগর ছাত্র সমাজের সভাপতি শাহআলম সবুজ, সাধারণ সম্পাদক ফয়সাল উল্লাহ, কেন্দ্রীয় ছাত্র সমাজের সদস্য রবিউল আউয়াল রবি, বন্দর উপজেলা ছাত্র সমাজের আহ্বায়ক নয়ন সরদার, বন্দর উপজেলা যুবলীগনেতা মাইকেল বাবু, সুমন, আরাফাত, মানবাধিকার কর্মী জাহাঙ্গীর প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর