সিটি করপোরেশনে ২৪ ঘণ্টার হেল্পলাইন

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:৫২ পিএম, ২৫ মার্চ ২০২০ বুধবার

সিটি করপোরেশনে ২৪ ঘণ্টার হেল্পলাইন

করোনা ভাইরাস মোকাবেলায় ইতোমধ্যে বেশ কিছু পদক্ষেপ গ্রহণ করে কার্যক্রম চালিয়ে যাচ্ছে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন। যার ধারবাহিকতায় নতুন করে কন্ট্রোল রুম চালু করা হয়েছে। যেখানে নগরবাসীকে দ্রুততম সেবা দেওয়া হবে।

২৫ মার্চ বুধবার সকাল থেকে সিটি করপোরেশনের নগর ভবনের দ্বিতীয় তলায় স্বাস্থ্য বিভাগে ওই কন্ট্রোল রুম চালু করা হয়।

কন্ট্রোল রুম সম্পর্কে সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর ব্যক্তিগত সহকারী আবুল হোসেন নিউজ নারায়ণগঞ্জকে জানান, মেয়র আইভীর নির্দেশে করোনা ভাইরাস প্রতিরোধে জরুরি তথ্য ও সেবা প্রদানের জন্য নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের এ কন্ট্রোল রুম চালু করা হয়। কন্ট্রোল রুমের নাম্বারগুলো হলো ০২-৭৬৩৪৯৮৮, ০১৯৫৪ ২০৫৫৭৫ ও ০১৭১০ ৩০৬৬৪১।

তিনি বলেন, এখানে শুধু করোনা ভাইরাস প্রতিরোধে সেবা দেওয়া হবে এমনটা নয়। সিটি করপোরেশনের যেকোন বিষয়ে জানাতে পারবেন এবং সেবা নিতে পারবেন। সিটি করপোরেশন এলাকায় কোন সমস্যা হলে আমাদের জানালে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে। এখানে সময় ভাগ করে দুইজন সর্বক্ষনিক দায়িত্ব পালন করবেন। এরা সকাল ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত একটি গ্রুপ আর ২টা থেকে রাত ৮টা পর্যন্ত আরেকটি গ্রুপ কাজ করবে।

এখানে যারা দায়িত্ব পালন করবেন, উপ-সহকারী প্রকৌশলী সুমন চন্দ্র দেবনাথ, সহকারী কর আদায়কারী জাকির হোসেন নিপু, লাইসেন্স ইন্সপেক্টর সাজ্জাদ হাসান, সার্ভেয়ার কালাম মোল্লা, স্যানিটারি ইন্সপেক্টর শাহাদাৎ হোসেন, হিসাব রক্ষক ফয়েজ আহম্মেদ, এসেসর হান্নান মিয়া, হিসাব সহকারী তৈৗহিদুল হক, হিসাব রক্ষক আব্দুল কাদির, টিকাদানকারী জিয়াউল হক জিকু, টিকাদান সুপার ভাইজার হাফিজুর রহমান খান ও স্বাস্থ্য সহকারী শাহাদাৎ হোসেন সুমন।

সার্বিক সমন্বয়ে আছেন সিটি করপোরেশনের প্রধান সমাজ কল্যাণ কর্মকর্তা কেএম ফরিদুল মিরাজ, মেডিকেল অফিসার শেখ মোস্তফা আলী।

সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিও) আবুল আমিন বলেন, এখানে সিটি করপোরেশন এলাকার যেকোন সেবা নিতে পারবেন। তবে মিথ্যা কিংবা ভুল তথ্য দিয়ে বিভ্রান্ত করবেন না। মানুষের সহযোগিতায় এগিয়ে আসুন। সিটি করপোরেশনের সেবা নিন।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও

আরো খবর