আমাদেরকে একটু এগ্রেসিভ মুডে যেতে হবে : লে. মোত্তাকিম

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:০০ পিএম, ২ এপ্রিল ২০২০ বৃহস্পতিবার

আমাদেরকে একটু এগ্রেসিভ মুডে যেতে হবে : লে. মোত্তাকিম

নারায়ণগঞ্জে সেনাবাহিনীর লেফটেন্যান্ট কর্নেল আব্দুল্লাহ মোত্তাকিম বলেন, বর্তমানে যে সংকট সৃষ্টি হয়েছে এই সংকট শুধু আমাদের একার না। এদেশের প্রত্যেক জনগণের এ সংকট। কারও একার পক্ষে এই সংকট মোকাবেলা করা সম্ভন না। সকলের সহযোগিতা করার জন্য আমরা মাঠে এসেছি। আমাদেরকে যেভাবে বলা হয়েছে আমরা সেভাবেই সহযোগিতা করেছি। আমাদের দায়িত্ব ছিল জনগণের মধ্যে সচেতনতা সৃষ্টি করা। সোশ্যাল ডিসটেন্স নিশ্চিত করা। প্রশাসনকে সহযোগিতা করা।

২ এপ্রিল বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন। করোনা পরিস্থিতির সর্বশেষ অবস্থা এবং প্রধানমন্ত্রী কর্তৃক প্রদেয় খাদ্য সামগ্রী বিতরণ সম্পর্কে এই প্রেস ব্রিফিংয়ের আয়োজন করা হয়।

লেফটেন্যান্ট কর্নেল আব্দুল্লাহ মোত্তাকিম বলেন, মাঠে কাজ করে যতটুকু আমরা দেখতে পারলাম কিছু কিছু জনগণের মধ্যে সচেতনতা এসেছে। অধিকাংশ জনগণের মধ্যেই সে ধরণের সচেতনতা আসে নাই। এই করোনা ভয়াবহতা কি পরিমাণ হতে পারে এটা কিন্তু আমরা এখনও উপলদ্ধি করতে পারছি না। আমরা এতদিন সবাইকে সচেতন করার চেষ্টা করেছি, মোটিভেট করার চেষ্টা করেছি। বুঝানোর চেষ্টা করেছি আপনারা ঘরে থাকুন। কিন্তু এই বুঝানোটা কাজে আসছে না। সকলকে একটা ম্যাসেজ দিতে চাই এখন থেকে আমরা আর বুঝাবো না। আমাদেরকে একটু এগ্রেসিভ মুডে যেতে হবে। অন্যথায় এই ভয়াবহতা মোকাবেলা করতে পারবো না।

তিনি আরও বলেন, সকলেই যেন আমরা সচেতন হই। একে অপরকে সহযোগিতা করি। কারও প্রতি যেন দুর্ব্যবহার করতে না হয়। সকলেই এদেশের নাগরিক। সকলেই সকলের ভাল চাই। আমরা নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছি। এটা সকলকে উপলদ্ধি করতে হবে।

 

এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন, র‌্যাব-১১ অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল ইমরান উল্লাহ সরকার, জেলা সিভিল সার্জন ডা. মোঃ ইমতিয়াজ, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) রেবেকা সুলতানা, খানপুর ৩শ’ শয্যা বিশিষ্ট হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. গৌতম রায় ও র‌্যাব-১১ সহকারী পরিচালক মোস্তাফিজুর রহমান সহ জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও