নারায়ণগঞ্জে করোনায় আরো একজনের মৃত্যু, মোট আক্রান্ত ১৯৭১

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৪:৫০ পিএম, ২৩ মে ২০২০ শনিবার

নারায়ণগঞ্জে করোনায় আরো একজনের মৃত্যু, মোট আক্রান্ত ১৯৭১

নারায়ণগঞ্জে শনিবার ২৩ মে সকাল সাড়ে ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনা আক্রান্ত হয়েছে ১ হাজার ৯৭১ জন। গত ২৪ ঘণ্টায় আক্রান্ত বেড়েছে ৫৪ জন।

সিভিল সার্জনের তথ্য মতে, ২৪ ঘণ্টায় শনিবার সকাল সাড়ে ৮টা পর্যন্ত জেলায় ১৯৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। করোনায় আক্রান্ত হয়েছে ৫৪ জন। ২৪ ঘন্টায় সিটি করপোরেশ এলাকায় ৫৪ বছর বয়সী একজন পুরুষের মৃত্যু হয়েছে। সুস্থ হয়েছেন ৪৮ জন। এ নিয়ে জেলায় ৮৮০০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এখন পর্যন্ত জেলায় মৃত্যুর সংখ্যা ৭০ জন। জেলায় মোট সুস্থ হয়েছেন ৬৬৪ জন।

শুক্রবার ২২ মে সকাল সাড়ে ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনা আক্রান্ত ছিলেন ১ হাজার ৯১৭ জন।

২২ মে সকাল সাড়ে ৮টা পর্যন্ত পুরো জেলার পরিসংখ্যান - নারায়ণগঞ্জ সিটি

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (শহর, বন্দরের কদমরসুল ও সিদ্ধিরগঞ্জ থানা) এলাকায় গত ২৪ ঘণ্টায় নতুন করে ১৭ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। ২৪ ঘন্টায় সিটি করপোরেশ এলাকায় মৃত্যু হয়েছে ১ জনের। মৃত ব্যক্তি একজন পুরুষ যার বয়স ৫৪ বছর। সুস্থ হয়েছেন ২৪ জন। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ২৪৫৪ জনের যার মধ্যে ৯০৫ জনের করোনা পজেটিভ। ৪৮ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ৪০৫ জন।

নারায়ণগঞ্জ সদর

নারায়ণগঞ্জ সদর উপজেলায় (ফতুল্লা থানা, আলীরটেক ও গোগনগর ইউনিয়ন) গত ২৪ ঘণ্টায় ১৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ৩৩ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। কারো মৃত্যু ঘটেনি। সুস্থ হয়েছেন ২১ জন। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ২৭১৯ জনের যার মধ্যে ৬৭১ জনের করোনা পজেটিভ। ১৫ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ১৯০ জন।

আড়াইহাজার

করোনায় আড়াইহাজার উপজেলায় গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়নি। নতুন করে কারো করোনা পজেটিভ রিপোর্ট আসেনি। সুস্থ হয়েছেন ১ জন। মোট নমুনা সংগ্রহ করা হয় ৮০৪ জনের যার মধ্যে ৬৪ জনের করোনা পজেটিভ। কোন মৃত্যু ঘটেনি, সুস্থ হয়েছেন ৩০ জন।

রূপগঞ্জ

রূপগঞ্জ উপজেলায় গত ২৪ ঘণ্টায় ৮২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ৩ জনের করোনা পজেটিভি রিপোর্ট এসেছে। সুস্থ হয়েছেন ১ জন। এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয় ১৫৯০ জনের যার মধ্যে ১৫৬ জনের করোনা পজেটিভ। করোনায় মৃত্যু হয়েছে ১ জনের। সুস্থ হয়েছেন ৭ জন।

সোনারগাঁও

সোনারগাঁও উপজেলায় গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়নি। নতুন করে ১ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। সুস্থ হয়েছেন ১ জন। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৭০২ জনের যার মধ্যে ১২৯ জনের করোনা পজেটিভ। ৪ জন মারা গেছেন এবং সুস্থ হয়েছেন ২০ জন।

বন্দর উপজেলা

বন্দর উপজেলায় গত ২৪ ঘণ্টায় ৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে কারো করোনা পজেটিভ রিপোর্ট আসেনি। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৫৩১ জনের যার মধ্যে ৪৬ জনের করোনা পজেটিভ। একজনের মৃত্যু এবং সুস্থ হয়েছেন ১২ জন।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও