সাংবাদিক ভ্রাতৃদ্বয়ের বড় ভাই আব্দুল হাই আর নেই

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ০৯:০৫ পিএম, ২৮ মার্চ ২০২০ শনিবার

সাংবাদিক ভ্রাতৃদ্বয়ের বড় ভাই আব্দুল হাই আর নেই

দৈনিক সংবাদের ব্যবস্থাপনা সম্পাদক কাশেম হুমায়ুন এবং এটিএন বাংলার নারায়ণগঞ্জ প্রতিনিধি ও নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আব্দুস সালাম এর বড় ভাই আব্দুল হাই শনিবার ২৮ মার্চ সকাল নয়টায় কিডনি রোগে আক্রান্ত হয়ে শহরের ভূঁইয়ারবাগ এলাকায় নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর।

মরহুম আব্দুল হাই দুই পুত্র, এক কন্যা ও স্ত্রীসহ অসংখ্য আত্মীয়স্বজন গুণগ্রাহী রেখে গেছেন। পেশাগত জীবনে তিনি বাংলাদেশ বিমান বাহিনীর একজন অবসরপ্রাপ্ত কর্মকর্তা। পরবর্তীতে বাংলাদেশ পাট কর্পোরেশন এর উপ-মহাব্যবস্থাপক হিসেবে দায়িত্ব পালন করে অবসর জীবন কাটাচ্ছিলেন।

আব্দুল হাই একজন শিক্ষানুরাগী ব্যক্তি ছিলেন। তিনি বিদ্যানিকেতন হাই স্কুলের অন্যতম প্রতিষ্ঠাতা এবং বিদ্যানিকেতন ট্রাস্টের সদস্য। মরহুমের প্রথম নামাজে জানাজা দুপুর বারোটায় ভূঁইয়ারভাগে নিজ বাসভবনের সামনে এবং পরে বাদ জোহর মাসদাইর সিটি কর্পোরেশনের কেন্দ্রীয় কবরস্থানে অনুষ্ঠিত হয়।

এ সময় কবরস্থান মসজিদে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ, কাউন্সিলর নাজমুল আলম সজল, সাবেক কাউন্সিলর মনির হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাফায়াত আলম সানি, কমিউনিস্ট পার্টির নারায়ণগঞ্জ জেলা কমিটির সভাপতি হাফিজুল ইসলাম, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি রুমন রেজা, সাবেক সাধারণ সম্পাদক নাফিজ আশরাফ, সাবেক সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন সবুজ, সাবেক সাধারণ সম্পাদক মোস্তফা করিম, নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক শওকত এ. সৈকতসহ বিপুল সংখ্যক মুসল্লী নামাজে জানাজায় অংশগ্রহণ করেন। পরে তাকে মাসদাইর কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন করা হয়। দাফন শেষে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে অনুষ্ঠিত দোয়ায় অংশ নেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এবং নারায়ণগঞ্জ হাই স্কুল পরিচালনা পরিষদের সভাপতি চন্দন শীলসহ সনাতন ধর্মাবলম্বী অনেক বিশিষ্টজন।

এদিকে তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের (এনইউজে) সাধারণ সম্পাদক আমির হুসাইন স্মিথ। সংগঠনের সবার পক্ষ থেকে তিনি মরহুমের শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। পরিবারের সদস্যরা যেন যথাশীঘ্র এই শোক কাটিয়ে উঠতে পারেন সেজন্য মহান আল্লাহর দরবারে তিনি প্রার্থনা করেছেন।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও