করোনা প্রতিরোধে এমআইপির কর্মসূচি অব্যাহত

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:২৬ পিএম, ২৮ মার্চ ২০২০ শনিবার

করোনা প্রতিরোধে এমআইপির কর্মসূচি অব্যাহত

প্রাণঘাতি করোনা ভাইরাস প্রতিরোধে মেক ইট পারফেক্ট (এমআইপি) একটি অলাভজনক ও সমাজকল্যাণমূলক সংগঠনের উদ্যোগে নেয়া নানা কর্মসূচি পালন অব্যাহত রয়েছে। তাদের কর্মসূচি অংশ হিসেবে ২৮ মার্চ শনিবার দুপুরের পর থেকে সন্ধ্যা পর্যন্ত তাদের এসকল কর্মসূচি পালিত হয়। সেই সাথে করোনা ভাইরাস প্রতিরোধ হওয়ার আগ পর্যন্ত তাদের এই কার্যক্রম চলমান থাকবে বলে জানা গেছে।

প্রাণঘাতি করোনা ভাইরাস প্রতিরোধে ‘‘ফাইট উইথ কোভিড-১৯’’ কর্মসূচির আওতায় শনিবার নারায়ণগঞ্জ শহরের চাষাড়া, কলেজ রোড, গলাচিপা, ২নং রেল গেট, ডিআইটি, দেওভোগ লেক সাইড ও পাক্কারোড সহ বিভিন্ন এলাকা ও প্রধান সড়কে সাধারণ মানুষের হাতে হ্যান্ড স্যানিটাইজার স্প্রে করা হয়েছে। সড়কে চলমান সকল যানবাহন, পথচারি এবং আশেপাশের উপস্থিত সকল ব্যক্তিদেরকে স্যানিটাইজড করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, মেক ইট পারফেক্ট’র প্রতিষ্ঠাতা সভাপতি সামি আল জাবের, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক সাফায়েত সারদীন, সহ-সভাপতি মোঃ মেহেদী হাসান, সাংগঠনিক সম্পাদক: আবু ওবায়দা তাফসির, সদস্য মোসাদ্দেক আহমেদ অর্নব, আবির হোসাইন, মহিলা বিষয়ক সম্পাদিকা ওপি রশিদ, আইটি বিষয়ক সম্পাদক জয় সাহা, উপদেষ্টা রোকন উদ্দিন আরমান ও শাহরিয়ার আরিফিন।

এর আগে গত ২৭ মার্চ শুক্রবার নারায়ণগঞ্জের বিভিন্ন মসজিদে পরিষ্কার সামগ্রী বিতরণ এবং মুসল্লি ও নগরীর সাধারণ মানুষদের হাতে হ্যান্ড স্যানিটাইজার স্প্রে করা হয়েছি। একই সাথে শাহী জামে মসজিদ, বায়তুল আমান জামে মসজিদ ও দেওভোগ বড় জামে মসজিদে জীবানুনাশক পরিষ্কার সামগ্রী বিতরণ করা হয়েছিল।

এছাড়া একই দিন নূর মসজিদ এবং বাগে জান্নাত মসজিদে করোনা ভাইরাস সংক্রমণে মুসল্লিদের নিরাপত্তার কথা ভেবে তাদের প্রবেশ ও বের হবার সময় হাতে হ্যান্ড স্যানিটাইজার এবং পায়ে জীবানু নাশক স্প্রে করা হয়। পাশাপাশি রাস্তার পথচারী থেকে শুরু করে প্রতিটি হাল্কা মাঝারি এবং ভারী যানবাহন থামিয়ে শহরে প্রবেশ এবং বাহির হওয়ার রাস্তাগুলোতে সবাইকে হ্যান্ড সেনিটাইজার স্প্রে করা হয়েছিল।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও