নারায়ণগঞ্জ জার্নালের সুরক্ষা সামগ্রী বিতরণ

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:১০ পিএম, ২৯ মার্চ ২০২০ রবিবার

নারায়ণগঞ্জ জার্নালের সুরক্ষা সামগ্রী বিতরণ

সারা বিশ্বে মহামারি আকার ধারণ করা মরণঘাতি ভাইরাস করোনার সংক্রমন ঠেকাতে সরকার নির্দেশিত স্বাস্থ্য নীতিমালা মেনে চলার জন্য জনগণকে উদ্বুদ্ধ করতে অনলাইন নিউজ পোর্টাল নারায়ণগঞ্জ জার্নাল প্রচারনা চালিয়েছে সেই সাথে করোনা ভাইরাসের আক্রমন থেকে সুরক্ষার জন্য সাধারন জনগণের মাঝে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজ সামগ্রী বিতরণ করেছে।

রবিবার (২৯ মার্চ) দুপুর থেকে নারায়ণগঞ্জ নগরীর নিতাইগঞ্জ থেকে শুরু করে নগরীর বিভিন্ন পাড়া মহল্লা ও শহরের ভাসমান জনগণের মাঝে এসব সামগ্রী বিতরন করা হয়।

বিতরনকালে উপস্থিত ছিলেন তপু সারোয়ার, কে এইচ বাবু, এ্যানি চন্দ্র, শুকুরসীর বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আবুল হোসেন সবুজ, রোডস অ্যান্ড হাইওয়ের প্রথম শ্রেণীর ঠিকাদার জসিম ঢালী, সাইফুদ্দিন আহম্মেদ মোক্তার, আব্দুর রহমান প্রমুখ। সহযোগীতায় ছিলেন, সোহাগ খান, এএফ শাহীন, মুহাম্মদ আনোয়ার হুসাইন, রায়হান ফকির, জিএম নিপু প্রমুখ।

নারায়ণগঞ্জ জার্নাল পরিবারের পক্ষ থেকে জনসাধারনকে সচেতন হওয়ার আহ্বান জানিয়ে জনগণকে সরকার নির্দেশিত স্বাস্থ্য নির্দেশনাবলী মেনে চলার জন্য আহ্বান জানানো হয়। সাধারন মানুষকে সামাজিক দূরত্ব বজায় রাখার অনুরোধ জানানো হয়। সরকারি নির্দেশনা অনুযায়ী প্রয়োজন ছাড়া বাড়ির বাইরের না যেতে জনসাধারনকে অনুরোধ জানানো হয়।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও