পরিচ্ছন্ন কর্মীদের মাঝে সুরক্ষা পোশাক খাদ্য সামগ্রী বিতরণ

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৪২ পিএম, ১৯ মে ২০২০ মঙ্গলবার

পরিচ্ছন্ন কর্মীদের মাঝে সুরক্ষা পোশাক খাদ্য সামগ্রী বিতরণ

প্রাণঘাতি করোনা ভাইরাসের প্রাদুর্ভাব চলাকালিন সময়ে সবচেয়ে ঝুঁকির মধ্যে থাকা পরিচ্ছন্ন কর্মীদের মাঝে সুরক্ষা পোষাক ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

১৯ মে মঙ্গলবার আলী আহাম্মদ চুনকা নগর পাঠাগার ও মিলনায়তনের সামনে সামাজিক সংগঠন ‘আই ক্যান’ (আমি পারি) ও নারায়ণগঞ্জ করোনা দুর্যোগ উত্তরণ সমন্বয় কমিটির যৌথ উদ্যোগে এই পোষাক ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন আই ক্যানের প্রতিষ্ঠাতা তানভীর হোসেন, কাউসার মাহমুদ, নারায়ণগঞ্জ জেলা সমন্বয়ক ধীমান সাহা জুয়েল, করোনা-দূর্যোগ উত্তরণ সমন্বয় কমিটির আহবায়ক রফিউর রাব্বী, যুগ্ম আহবায়ক ভবানী শংকর রায়, নিখিল দাস, দুলাল সাহা ও জাহিদুল হক দীপু ও সদস্য পপি রানী সরকার সহ প্রমুখ।

এ বিষয়ে আই ক্যানের প্রতিষ্ঠাতা তানভীর হোসেন বলেন, বর্তমানে সবচেয়ে বেশি ঝুঁকির মধ্যে রয়েছে পরিচ্ছন্ন কর্মীরা। সেই সাথে নারায়ণগঞ্জে করোনা আক্রান্তের বেশি। আর তাই পরিচ্ছন্ন কর্মীদের নিরাপদ রাখতে সুরক্ষা পোষাক ও খাদ্য সরবরাহ করেছি। তাদেরকে নিয়ে ট্রেনিংয়ের ব্যবস্থা করেছি। তাদের প্রত্যেকের সাথে জনে জনে কথা বলেছি। তাদের সমস্যার কথা জানতে চেয়েছি। আমাদের এই কার্যক্রম চলমান থাকবে।

নারায়ণগঞ্জ জেলা সমন্বয়ক ধীমান সাহা জুয়েল বলেন, ‘আইক্যানের এই উদ্যোগের পাশে দাঁড়িয়েছেন নারায়ণগঞ্জ করোনা দুর্যোগ উত্তরণ সমন্বয় কমিটি। যৌথ উদ্যোগেই পরিচ্ছন্ন কর্মীদের মাঝে সুরক্ষা পোষাক ও খাদ্য সরবরাহ করেছি। ভবিষ্যতেও আমাদের এই কার্যক্রম চলবে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও