বন্দরে দুই গ্রুপের সংঘর্ষে আহত ১২

বন্দর করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:১৫ পিএম, ২৯ মার্চ ২০২০ রবিবার

বন্দরে দুই গ্রুপের সংঘর্ষে আহত ১২

মাদক সেবনে বাধা দেওয়ার জের ধরে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় ৫টি বসত ঘর ভাংচুরসহ উভয় পক্ষের ১২ জন রক্তাক্ত জখম হয়েছে। এলাকাবাসী আহতদের উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক গুরুতর আহত দুইজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণের নির্দেশ দেন।

আহতরা হলো মেরাজ (১৮), রানা (২২), রোহান (২০), রাতুল (১৮), জুম্মান (১৯), ইমন (২০), রহিম বাদশা (২০), শ্যামল (৩৮), মাসুদ (২০), মানু (২৪), বাবু (২০) ও প্রান্ত (১৭)।

গত ২৮ মার্চ (শনিবার) বেলা ১২টায় বন্দর উপজেলার বুরুন্দী কবরস্থানের রোডে এ সংঘর্ষের ঘটনাটি ঘটে। এ ব্যাপারে হবিবুর রহমান বাদী হয়ে সংঘর্ষের ঘটনার রাতে ৬ জনের নাম উল্লেখ করে বন্দর থানায় মামলা দায়ের করেন।

জানা গেছে, বন্দর উপজেলার ঘারমোড়া সরদারবাড়ী এলাকার হবিবর মিয়ার ছেলে মেরাজ ও তার ৩ বন্ধু রোহান, রাতুল ও জুম্মান ক্রিকেট খেলার জন্য বুরুন্দী কবরস্থানের সামনে রাস্তায় অবস্থান করে। ওই সময় চুনাভূরা এলাকার আশরাফ আলী মিয়ার ছেলে সানী ও ঘারমোড়া নাজিরাপট্রি এলাকার মোহাম্মদ আলী মিয়ার ছেলে আজিম কবরস্থানে পাশে প্রকাশ্যে মাদক সেবন করে। প্রকাশ্যে মাদক সেবন নিয়ে উল্লেখিত ২ মাদকসেবীর সাথে মেরাজ ও তার বন্ধুদের কথা কাটাকাটি হয়। দুই দফা সংঘর্ষে এক পক্ষের ১০ জন এবং অপর পক্ষের ২ জন জখম হয়। সংঘর্ষের পর থেকে উক্ত এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও