মামলা তুলে না নেওয়ায় আইনজীবীর ভাইকে কুপিয়ে পিটিয়ে জখম

সোনারগাঁ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০২:৫৪ পিএম, ৩১ মার্চ ২০২০ মঙ্গলবার

মামলা তুলে না নেওয়ায় আইনজীবীর ভাইকে কুপিয়ে পিটিয়ে জখম

সুপ্রীম কোর্টের এক আইনজীবী মামলা তুলে না নেওয়ায় বাড়িতে হামলা করে তাকে না পেয়ে তার বড় ভাই সোলায়মানকে পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। রোববার বিকেলে জামপুর ইউনিয়নের পেরাব গ্রামে এ ঘটনা ঘটে। আহতকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় ৩১ মার্চ মঙ্গলবার সকালে আইনজিবী খন্দকার মোহাম্মদ মিকাইল বাদী হয়ে ১১জনকে আসামী করে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেছে।

সোনারগাঁ থানায় দায়ের করা মামলায় ওই আইনজিবী উল্লেখ করেন, উপজেলার জামপুর ইউনিয়নের পেরাব গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে ছাত্রলীগের নামধারী একই গ্রামের রিয়েল মোল্লা, ফয়সাল, মহিউদ্দিন, শাহাবউদ্দিন, সালাউদ্দিন, সাব্বির ফারুক, মোহাম্মদ আলী, জাহাঙ্গীর কলতাপাড়া গ্রামের গোলজার, শাহীন, সোহরাবসহ ১০-১৫ জনের একটি দল দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে পেরাব এলাকায় রোববার সকালে তার গতিরোধ করে এক লাখ টাকা চাঁদা দাবি করে।

পাশাপাশি তাদের বিরুদ্ধে দায়ের করা মামলা তুলে নিতে হুমকি দেয়। পরবর্তীতে বিকেলে একইভাবে দেশীয় অস্ত্র দা, লাঠিসোটা ও লোহার রড নিয়ে তার বাড়িতে হামলা করে। এসময় ওই আইনজিবীকে না পেয়ে তার বড় ভাই খন্দকার সোলায়মানকে এলোপাধারিভাবে কুপিয়ে ও পিটিয়ে জখম করে প্রতিপক্ষরা। এসময় আহতের স্ত্রী মাহবুবুকেও মারধর করে হামলাকারীরা। আহতকে এলাকাবাসী উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। ঘটনার পর মঙ্গলবার সকালে আইনজিবী খন্দকার মোহাম্মদ মিকাইল বাদী হয়ে ১১জনকে আসামী করে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

আইনজিবী খন্দকার মিকাইলের অভিযোগ, গত ৭ মার্চ আমার পুকুরের মাটি তাদের ইটভাটায় বিক্রি না করার জের ধরে আমাকে হত্যার উদ্দেশ্যে হামলা করে আমার উপর গুলি বর্ষণ করে। এ ঘটনায় আমি মামলা দায়ের করি। ওই মামলা তুলে নেওয়ার জন্য আমাকে হুমকি দিয়ে না পেরে আমার বাড়িতে হামলা করে আমার ভাইকে পিটিয়ে ও কুপিয়ে হত্যার চেষ্টা চালায়।

অভিযুক্ত ফয়সালের সাথে যোগাযোগ করা হলে তিনি অভিযোগ অস্বীকার করে বলেন, আমাদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন আইনজিবী। পুলিশের ভয়ে আমরা তো বাড়ি ছাড়া হয়ে আছি। হামলার বিষয়টি আমাদের বিরুদ্ধে অপ-প্রচার করা হচ্ছে।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন, হামলার ঘটনায় আইনজিবী বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। অভিযুক্ত আসামীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও