৫৫০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ সিদ্দিকুর রহমান ফাউন্ডেশনের

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:১৩ পিএম, ৩১ মার্চ ২০২০ মঙ্গলবার

৫৫০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ সিদ্দিকুর রহমান ফাউন্ডেশনের

করোনা ভাইরাসে সারা দেশে সরকারী ছুটি ঘোষনা কর্মজীবি মানুষ ঘরমুখী হওয়ায় দরিদ্র পরিবারের মানুষের কথা চিন্তা করে সামাজিক দূরত্ব বজায় রেখে ফতুল্লার কাশিপুরে সিদ্দিকুর রহমান ফাউন্ডেশনের উদ্দ্যোগে সাড়ে ৫শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে। তিন ফুট দুরত্ব রেখে বৃত্ত চিহ্ন দিয়ে গরীবদের মাঝে খাদ্য বিতরণ করা হয়।

মঙ্গলবার (৩১ মার্চ) সকালে কাশিপুরের ভোলাইল ঈদগাহ মাঠে গরীবদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এদিকে গরীবদের মাঝে খাদ্য দেয়া হয় তার মধ্যে রয়েছে চাল, ডাল, লবন, আলু, পিয়াইজ রয়েছে। প্রতিটি প্যাকেটে এসব খাবার দ্রব্য রয়েছে।

গরীবদের মাঝে খাদ্য বিতরণকালে উপস্থিত ছিলেন সিদ্দিকুর রহমান ফাউন্ডেশনের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের সদস্য শামীম আহম্মেদ, ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সাইদুর রহমান শ্রাবন, কাশিপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এসএম মোক্তার, স্থানীয় সমাজ সেবক ইঞ্জিনিয়ার সবুজ মল্লিক, মহসিন আলী, আজমল, নিলয়, শাহিন প্রমুখ।

ফাউন্ডেশনের সভাপতি শামীম আহম্মেদ বলেন, করোনা ভাইরাসে সারা বিশ্বে মহামারী আকার ধারণ করেছে। করোনা আক্রান্ত সহ মানুষ মারা যাচ্ছে। আর আমাদের দেশে করোনাভাইরাসে সরকার সাধারণ ছুটির ঘোষনা করেছে। মানুষ ঘর থেকে বের হতে পারছে না। কর্মজীবি মানুষ বেকার হয়ে পড়ছে। অনেক মানুষের ঘরে খাবার নাই। গরীব ও দরিদ্র পরিবারের কথা চিন্তা করে ভোলাইলের সিদ্দিকুর রহমান ফাউন্ডেশনের উদ্দ্যোগে চাল, ডাল, আলু, পিয়াইজ, লবন দিয়ে একটি প্যাকেট করে প্রায় সাড়ে ৫`শ পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

তিনি আরো বলেন, করোনাভাইরাসে জনসমাগম করতে নিষেধ থাকায় সামাজিক দুরত্ব বজায় রেখে ঈদগাহ মাঠে তিন ফুট করে দুরত্ব বৃত্ত একে সবাইকে খাদ্য সামগ্রী দেয়া হয়।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও