লিপি ওসমানের জন্য চোখের জলে দোয়া ভিক্ষুকের

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:০৫ পিএম, ১৯ মে ২০২০ মঙ্গলবার

লিপি ওসমানের জন্য চোখের জলে দোয়া ভিক্ষুকের

“আমি তো অন্ধ, তারে দেখমু না। কিন্তু মনে মনে তার জন্য দোয়া করি আর ভাবতাছি সে মনে হয় আল্লাহর ফেরেস্তাগো মতই দেখতো” কথাগুলি বলে দু’হাত তুলে দোয়া করছিলেন অন্ধ বৃদ্ধা নূর জাহান।

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থানার চাঁদমারী এলাকায় এক খুপড়ি ঘরে থাকেন এই বৃদ্ধা ভিক্ষুক। পাশের একজন সুহৃদ ব্যক্তির তথ্যে এই বৃদ্ধার কাছে খাদ্য সামগ্রী পৌছে দিয়েছেন মানবতার অনন্য উদাহরণ সালমা ওসমান লিপি।

শুধু নূর জাহানই নন, ঐ এলাকার এমন আরো ১২টি পরিবারের কাছে পৌছে গেছে লিপি ওসমানের উপহার, যারা ত্রানের নাম শুনেছেন কিন্তু কখনও দেখেননি।

এদের সবাই খেটে খাওয়া নিম্নবিত্তের মানুষ।

১৮ মে সোমবার রাত গভীর হওয়ার সাথে সাথেই এই পরিবারগুলোর দরজায় টোকা পরে, আর উপহার সামগ্রীর ব্যাগ হাতে দেখে রীতিমত বিস্মিত হয়ে যায় সবাই।

ওসমানের এমন উপহার প্যাকেট নিয়ে তার প্রেরিত একজন নিভৃতচারী হাজির হন ফতুল্লার সস্তাপুর, লামাপাড়া এলাকায়। সেখানেও রিকশা চালক, ভ্যান চালক, প্রতিবন্ধী, ভিক্ষুক, বিধবাসহ একেবারে নিম্নবিত্ত মোট ৩৪টি পরিবারের কাছেও খাদ্য সামগ্রী পৌছানো হয়। এদের মধ্যে অনেকেরই চোখের কোনে ছিল নোনা জল আর মুখে তৃপ্তির হাসি। অন্তর আত্মা থেকে পরিতৃপ্তির এক দীর্ঘশ্বাস ফেলে দোয়ার হাত তুলেছেন অনেকেই।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও