রূপগঞ্জে বেসরকারিভাবে ফ্রি রেসনিং কার্যক্রম চালু

রূপগঞ্জ করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:২২ পিএম, ৪ এপ্রিল ২০২০ শনিবার

রূপগঞ্জে বেসরকারিভাবে ফ্রি রেসনিং কার্যক্রম চালু

’কেউ না খেয়ে থাকবে না’ এই প্রতিপাদ্যকে সামনের রেখে নারায়ণগঞ্জের রূপগঞ্জে বেসরকারিভাবে ফ্রি রেসনিং কার্যক্রম চালু করা হয়েছে।

৪ এপ্রিল শনিবার দুপুরে রূপসীবাসীর উদ্যোগে উপজেলার তারাব পৌরসভার বাগবাড়ি এলাকায় এ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

এ কার্যক্রমের প্রথমদিনে বাড়ি বাড়ি গিয়ে ২শ ৩১ অসহায় পরিবারকে ১০ দিনের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। কার্যক্রমের উদ্বোধনকালে উপস্থিত ছিলেন, গবেষক, কলামিষ্ট ও রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি লায়ন মীর আব্দুল আলীম, হাবিবুর রহমান হাবিব, মোশারফ হোসেন, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীন, কাউন্সিলর নজরুল ইসলাম মফিজ, শামীম মাহবুব, সেলিম ভুইয়া প্রমুখ।

লায়ন মীর আব্দুল আলীম বলেন, করোনা ভাইরাসের কারণে সারাদেশে অঘোষিত লকডাউন চলছে। সাধারণ মানুষকে ঘরে রাখতে প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনী কঠোর পরিশ্রম করে যাচ্ছে। দুস্থ্য ও নি¤œআয়ের মানুষ গুলো ঘরে থাকায় তাদের খাবার জোগাতে কষ্ট হচ্ছে। এ কারণে দুস্থ্য ও নি¤œআয়ের মানুষ গুলোর পাশে দাড়াতে স্থানীয় বিত্তশালীদের অর্থায়নে বেসরকারিভাবে ফ্রি রেসনিং কার্যক্রম চালু করা হয়েছে। প্রথমদিনে বাড়ি বাড়ি গিয়ে ২’শ ৩১ টি দুস্থ্য পরিবারকে ১০ দিনের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে উপজেলার বিভিন্ন স্থানে দুস্থ্য ও নি¤œআয়ের মানুষের মাঝে আরো খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হবে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও