সানাউল্লাহ মিয়ার মৃত্যুতে মামুন শিপলু রাসেলের শোক প্রকাশ

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:৪৭ পিএম, ২৮ মার্চ ২০২০ শনিবার

সানাউল্লাহ মিয়ার মৃত্যুতে মামুন শিপলু রাসেলের শোক প্রকাশ

বিএনপির কেন্দ্রীয় আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম নেতা ও নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শরীফুল ইসলাম শিপলু।

২৮ মার্চ শনিবার রাতে এক বিবৃতিতে তিনি শোক প্রকাশ করেছেন। একইভাবে শোক প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সহ সভাপতি অ্যাডভোকেট আজিজ আল মামুন ও সাবেক লাইব্রেরী বিষয়ক সম্পাদক আশরাফুল আলম সিরাজী রাসেল।

তাদের পক্ষ থেকে পাঠানো বিবৃতিতে বলা হয়, অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়ার সাথে নারায়ণগঞ্জের আইনজীবীদের ভাল একটা সম্পর্ক ছিল। তিনি বিভিন্ন আমাদের নানা পরামর্শ দিতেন। তাকে হারানো মধ্য দিয়ে আমরা একজন অভিভাবককে হারালাম।

বিবৃতিতে তারা আরও উল্লেখ করেন, অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়াকে আমরা ভুলতে পারবো না। তিনি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম একজন আইনজীবী হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। আমরা তাঁর আত্মার শান্তি কামনা করছি এবং সেই সাথে তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা কামনা করছি।

প্রসঙ্গত, বিএনপির কেন্দ্রীয় আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া ২৭ মার্চ শুক্রবার রাতে গণস্বাস্থ্য হাসপাতালে ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে সানাউল্লাহ মিয়া দুই মেয়ে ও এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী ও ভক্ত রেখে গেছেন।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও