আজাদের সহযোগিতায় বিএনপি ছাত্রদলের খাদ্য সামগ্রী বিতরণ

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৩:০০ পিএম, ২৯ মার্চ ২০২০ রবিবার

আজাদের সহযোগিতায় বিএনপি ছাত্রদলের খাদ্য সামগ্রী বিতরণ

বিএনপি`র কেন্দ্রীয় সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও বিএনপির শীর্ষ নেতা নজরুল ইসলাম আজাদের সহযোগিতায় দুঃস্থ পরিবারদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছে মহানগর বিএনপি ও ছাত্রদল। এ সময় এলাকার প্রধান প্রধান ও অলিগলি সড়কে জীবানুনাশক স্প্রে ছিটিয়ে দেয়া হয়।

রোববার ২৯ মার্চ বেলা ১২টায় নাসিক ১১নং ওয়ার্ডের নগর খানপুর, বিবি মরিয়ম স্কুল এলাকা ও হাজীগঞ্জে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক ও মহানগর ছাত্রদলের সাবেক আহবায়ক মনিরুল ইসলাম সজলের নেতৃত্বে বিতরণে উপস্থিত ছিলেন মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি রাফিউদ্দিন রিয়াদ, ছাত্রদল নেতা সাইফুল ইসলাম আপন, আল আমিন, ফয়সাল, রিদোয়ান খন্দকার আনন্দ, সেন্টু সরকার প্রমুখ।

মনিরুল ইসলাম সজল বলেন, দেশের মহামারি নোভেল করোনা ভাইরাসের প্রতিরোধে মানুষ নিরাপদে আশ্রয়ে যার যার বাসা অবস্থান করছেন। টানায় শ্রমজীবী মানুষরা বাসায় বসে থাকায় তাদের খাদ্য সামগ্রী সংকটে দিক পড়ে যাচ্ছেন। এমনতাবস্থায় বিএনপির কেন্দ্রীয় সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। তার সহযোগিতায় মহানগরের ১১ ও ১২নং ওয়ার্ডের অসহায় পরিবারের ঘরে ঘরে গিয়ে মহানগর বিএনপি ও মহানগর ছাত্রদলের নেতাকর্মীরা খাদ্য সামগ্রী দেয়া হচ্ছে। আগামীতে আরো দেয়া হবে বিভিন্ন ওয়ার্ডে, বিএনপি মানুষের মনে খবর রাখে, বুঝে। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া মুক্তি পেয়ে বাসায় চিকিৎসাধীন রয়েছেন। তিনি সুস্থ হলে এই ভাইরাসে ক্ষতিগ্রস্তদের পাশে দাড়াবে বিএনপি, ইনশাল্লাহ।

তিনি আরো বলেন, মহানগর ছাত্রদলে নেতা-কর্মীরা প্রতিটি ওয়ার্ডের প্রধান প্রধান ও অলিগলি সড়কে জীবানুনাশক স্প্রে ছিটিয়ে দেয়া হচ্ছে।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও