অসহায়দের পাশে আছি : মামুন মাহমুদ

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৪:৪২ পিএম, ১৭ মে ২০২০ রবিবার

অসহায়দের পাশে আছি : মামুন মাহমুদ

দেশব্যাপী করোনা ভাইরাস সংক্রমণ রোধে সরকার কর্তৃক লকডাউনে দিনমজুর, দরিদ্র অসহায়রা খাদ্য সংকটে দিন যাপন করছে। ইতোমধ্যে করোনা ভাইরাসের প্রকোপে সিদ্ধিরগঞ্জে অসংখ্য প্রাণহানী হয়েছে। দিন দিন বাড়ছে এ মৃত্যু ও আক্রান্তের সংখ্যা। এতে সিদ্ধিরগঞ্জে ঘনবসতিপূর্ণ এলাকায় দরিদ্র লোকজনের অর্থ ও খাদ্যকষ্ট দিন দিন বেড়ে চলেছে।

সেই কিছুটা লাঘব করতে ১৭ মে রোববার সকালে সিদ্ধিরগঞ্জের মুক্তিনগর এলাকায় অসহায় সাড়ে ৪ শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছেন জেলা বিএনপি।

এতে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহ্মুদ, জেলা বিএনপির সাবেক সহ সভাপতি আবদুল হাই রাজু, সহ সভাপতি মনিরুল ইসলাম রবি, জেলা বিএনপির সাবেক শ্রম বিষয়ক সম্পাদক শাহ্ আলম ও নাসিক ৩নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক আফজাল হোসেন প্রমুখ।

জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহ্মুদ জানান, গত ২৬ মার্চ থেকে সরকার কর্তৃক লকডাউনের পর থেকে এখন পর্যন্ত কয়েক ধাপে ২হাজার ৫শ অসহায় দরিদ্র ও কর্মহীন পরিবারকে নিত্যপ্রয়োজনীয় খাদ্যদ্রব্য ও নগদ অর্থ দিয়ে সহায়তা দিয়ে আসছি। ভবিষ্যতেও আমরা অসহায়দের পাশে আছি এবং সাধ্যমত সহায়তা প্রদান করবো।

৪’শ ৫০টি অসহায়, নি¤œ ও মধ্যবিত্ত পরিবারের সদস্যকে আসন্ন ঈদকে কেন্দ্র করে জেলা বিএনপি কর্তৃক প্রদানকৃত খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ১ কেজি পোলাও চাল, ১ কেজি চিনি, ১ কেজি মশুর ডাল, আধা কেজি লবণ, ১ কেজি সেমাই, ১ লিটার সয়াবিন তেল, ১ লিটার দুধ এবং ১টি ডেটল সাবান।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও