মানুষ না খেয়ে থাকলে বিএনপি ঘরে বসে থাকবে না : সাখাওয়াত

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৪৯ পিএম, ১৮ মে ২০২০ সোমবার

মানুষ না খেয়ে থাকলে বিএনপি ঘরে বসে থাকবে না : সাখাওয়াত

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেছেন, নারায়ণগঞ্জ মহানগরীর কোন গরীব অসহায় দিনমজুর খেটে খাওয়া পরিবারের কোন সদস্য না খেয়ে থাকবে না ইনশাআল্লাহ। বিএনপি জনগণের দল, আমরা এই করোনা মহামারিতে আছি জনগণের পাশে। অসহায় মানুষ না খেয়ে থাকবে আর আমরা ঘরে বসে থাকবো সেই রাজনীতি আমরা অন্তত করি না।

১৮ মে সোমবার বিকেলে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের বন্দরের ২৪নং ওয়ার্ডের ৩ হাজার গরীব অসহায় দিনমজুর খেটে খাওয়া পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ শেষে এসব কথা বলেন নারায়ণগঞ্জের আলোচিত এই আইনজীবী নেতা।

তিনি সকলের উদ্দেশ্যে বলেন, আপনারা সচেতন থাকুন। বিশ^ স্বাস্থ্য সংস্থার নিয়ম মেনে চলুন। মনে রাখতে হবে সবার আগে আমাদের জীবন। জরুরী প্রয়োজনে বাহিরে বের হলে হ্যান্ড গ্লাভস ও মাস্ক অবশ্যই পড়বেন। বাসায় প্রবেশ করলে অবশ্যই ভালভাবে হাত ধুয়ে নিবেন।

অসহায় মানুষের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা ঘরে থাকুন, নিরাপদ থাকুন, ভয় পাবেন না। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের দল আপনাদের পাশে আছে। বিএনপির চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমানের নির্দেশনায় আমরা আপনাদের সুখে দুঃখে পাশে আছি। আমরা এক বেলা খেলে আপনাদেরও এক বেলা খাবারের ব্যবস্থা করবো। আমরা তিন বেলা খেলে আপনাদেরও তিন বেলা খাবারের ব্যবস্থা করবো।

ঈদ উল ফিতরকে সামনে রেখে করোনা পরিস্থিতিতে সরকার যে ৫০ লাখ অসহায় মানুষের মাঝে বিতরণের উদ্যোগ নিয়েছেন সেই টাকা অসহায় মানুষের মাঝে সম্পূর্ণ যাচ্ছেনা বলে মন্তব্য করেছেন তিনি। এ বিষয়ে তিনি বলেন, সেই অনুদানের টাকা ৯০ ভাগ যাচ্ছে সরকারি দলের নেতাকর্মী ও সমর্থকদের পকেটে। প্রকৃতপক্ষে সম্পূর্ণ অনুদানের টাকা একেবারে গরীব দুস্থ অসহায় দিনমজুর খেটে খাওয়া মানুষের কাছে যাচ্ছেনা।

তিনি আরও বলেছেন, লকডাউনে কর্মহীন অসহায় মানুষের জন্য বরাদ্দকৃত ত্রাণ সামগ্রী আওয়ামীলীগের নেতারা লুটেপুটে খাচ্ছে। সরকার দেশের ৫০ লক্ষ দুস্থ মানুষকে বিকাশের মাধ্যমে টাকা দেওয়ার পরিকল্পনা করেছে অথচ এখানেও দুর্নীতি হচ্ছে। সরকারের এই টাকা হাতিয়ে নিতে আওয়ামীলীগের নেতাকর্মীদের নাম ও মোবাইল নাম্বার জমা দেওয়া হয়েছে, সেসব তালিকায় খেটে খাওয়া অসহায় মানুষের নাম স্থান পায়নি।

বন্দর থানা তাঁতী দলের সার্বিক তত্ত্বাবধানে এই ঈদ সামগ্রীর মধ্যে রয়েছে আতপ চাল, পোলাও চাল, ডাল, তেল, সেমাই, চিনি, দুধসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী।

এ সময় আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ-সভাপতি মনির হোসেন খান, যুগ্ম সম্পাদক সলিমুল্লাহ বাবুল, মহানগর বিএনপি নেতা মহিউদ্দীন শিশির, জেলা মৎস্যজীবী দলের আহ্বায়ক অ্যাডভোকেট এইচএম আনোয়ার প্রধান, জেলা যুবদলের সহ-সভাপতি পারভেজ মল্লিক, মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাগর প্রধান, যুগ্ম সম্পাদক মনজুরুল আলম মুসা, কার্যকরী সদস্য সমরাট হোসেন সুজন, মহানগর তাঁতী দলের আহ্বায়ক মীর আলমগীর, সদস্য সচিব ইকবাল হোসেন, মহানগর শ্রমিকদলের যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান মন্টু প্রমুখ।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও