নারায়ণগঞ্জ কোন মানুষ খাদ্যের অভাবে পড়বে না : সাজনু

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ০৪:৪১ পিএম, ১৯ মে ২০২০ মঙ্গলবার

নারায়ণগঞ্জ কোন মানুষ খাদ্যের অভাবে পড়বে না : সাজনু

পবিত্র ঈদুল উল ফিতর উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর ১ থেকে ১৮নং ওয়ার্ড ও ফতুল্লা বিভিন্ন এলাকার করোনা ভাইরাসের কর্মহারা ৩ হাজার পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করেছেন নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূইয়া সাজনু।

মঙ্গলবার (১৯ মে) বেলা ১২টায় তৃতীয় দফায় মহানগরের বিভিন্ন এলাকার এসব পরিবারের মধ্যে বিতরণ করা হয়। বিতরণে চাল ৫ কেজি, পোলাউ চাল ১ কেজি, গুড় দুধ ২০০ গ্রাম, চিনি ১ কেজি, তেল ১ লিটার ও সেমাই ১ প্যাকেট। এই সামগ্রীগুলো শাহাদাত হোসেন সাজনু ও তার বন্ধু মহলের উদ্যোগে দেয়া হয়েছে।

বিতরণ করা হবে, নারায়ণগঞ্জ মহানগর ১ থেকে ১৮নং ওয়ার্ড সহ ফতুল্লা থানাধীন ভূইগড়, কুতুবুপুর, দেলপাড়া, মুন্সিবাগ, আদর্শনগর, ফতুল্লা লালপুর, পঞ্চবটি এনায়েতনগর, কাশিপুর মজিবনগর, শেয়ারচর তক্কারমাঠ, সস্তাপুর, হাজীগঞ্জ, নয়ামাটি, লাকিবাজার, দাপা এলাকায় যুবলীগের নেতাদের মাধ্যমে।

নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূইয়া সাজনু বিকেএমইএ ও নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের পরিচালক।

শাহাদাত হোসেন ভূইয়া সাজনু বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতীর জনক বঙ্গবন্ধুর কন্যা বাংলার প্রধানমন্ত্রী শেখ হাসিনা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের প্রতিটি নেতা-কর্মীদের গরীব দুঃখী মেহনতী মানুষের পাশে দাঁড়াতে বলেছেন। তাই কেন্দ্রীয় যুবলীগ চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের সাথে আলোচনা করে আমার রাজনৈতিক শিক্ষক এমপি এ কে এম শামীম ওসমানের নির্দেশে খাদ্যসামগ্রী পর এবার ঈদ সামগ্রী বিতরণ করা হল।

তিনি আরো বলেন, নারায়ণগঞ্জ মহানগর এলাকার অনেক মধ্যবিত্ত পরিবার আছে যারা এখন আর্থিক সংকটে পড়েছে কিন্তু তারা কারো কাছে চাইতে পারে না। অসহায়, গরীব ও মধ্যবিত্ত পরিবারে মাঝে খাদ্যসামগ্রী পর এবার বাড়ি বাড়িতে গিয়ে ঈদ সামগ্রী বিতরণের ব্যবস্থা করা হয়েছে।

সাজনু বলেন, সকল নারায়ণগঞ্জ বাসীকে অনুরোধ করবো এবার ঈদে সরকারের নির্দেশনা অনুযায়ী দায়িত্ব পালন করুণ এবং আপনি ও অপরকে সুস্থ রাখুন। পাশাপাশি বিত্তবানদের প্রতি আহবান জানাচ্ছি আসন্ন ঈদে আপনারা নিজ নিজ এলাকার আর্থিক সংকটে পরা মানুষ গুলোর পাশে দাঁড়ান। এভাবে সবাই এগিয়ে আসলে নারায়ণগঞ্জ কোন মানুষ খাদ্যের অভাবে পড়বে না। সকলের প্রতি মহান আল্লাহ সহায়ক হোক।

উল্লেখ্য, ২৪ এপ্রিল শুক্রবার দ্বিতীয় দফায় পবিত্র মাহে রমজান উপলক্ষে করোনা ভাইরাসের কর্মহারা ২৪০০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূইয়া সাজনু। বিতরণে চাউল ৫ কেজি, ডাল ১কেজি, চিনি ১কেজি, সোলা বুট ১কেজি, তেল ১ লিটার, মুড়ি আধা কেজি, লবন আধা কেজি সামগ্রী ছিল। এগুলো ফতুল্লা, শিবু মার্কেট কুতুবপুর রসূলপুর, নয়ামাটি, লাকিবাজার, নন্দলালপুর, লাকি বাজার, সাদ্দাম মার্কেট, তুষার ধারা, কাশিপুর মুজিবনগর, আদশনগর, পাঠানটুলি, হাজীগঞ্জ, এনায়েতনগর চাঁদনী ও বেকারী মোড়, চৌধুরীবাড়ি, হাউজিং, নগর খানপুর, গগাবতলী, উত্তর চাষাড়া, কালীরবাজার, পাগলা বাজার, শেয়ারচর তক্কার মাঠ, বন্দর সোনাকান্দা, সস্তাপুর, দেলপাড়া, খানপুর, ভুইগড়, মাসদাইর ঘরে ঘরে পৌছে দেয়া হয়।

এর আগে ২ এপ্রিল বৃহস্পতিবার প্রথম দফায় পবিত্র মাহে রমজান উপলক্ষে করোনা ভাইরাসের কর্মহারা ১৭০০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূইয়া সাজনু। ১৭০০ পরিবার বিতরণ প্যাকেটে ছিল, চাউল ৫ কেজি, আলু ২ কেজি, ডাল ১ কেজি, পিয়াঁজ ১ কেজি, তেল ১ কেজি, লবন আধা কেজি সামগ্রী। এগুলো ফতুল্লা, কুতুবপুর রসূলপুর, নয়ামাটি, লাকিবাজার, নন্দলালপুর, লাকি বাজার, সাদ্দাম মার্কেট, তুষার ধারা, কাশিপুর মুজিবনগর, আদশনগর, পাঠানটুলি, হাজীগঞ্জ, এনায়েতনগর চাঁদনী ও বেকারী মোড়, চৌধুরীবাড়ি, হাউজিং, নগর খানপুর, গগাবতলী, উত্তর চাষাড়া, কালীরবাজার, পাগলা বাজার, শেয়ারচর তক্কার মাঠ, বন্দর সোনাকান্দা, সস্তাপুর, দেলপাড়া, খানপুর, ভুইগড়, মাসদাইর বাড়িতে বাড়িতে গিয়ে তিনি ও তার বন্ধুরা এগুলো বিতরণ করে ছিলেন।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও